আরো সস্তা নোকিয়ার দুটো ফোন, এখন পাবেন ৬৫৯৯ টাকা থেকে

  

ভারতে আরো একবার দাম কমলো নোকিয়ার দুই বাজেট ফোনের। এই দুটি ফোন হলো Nokia 2.2 এবং Nokia 3.2 । এখন এই দুটি ফোনের প্রাথমিক দাম শুরু হয়েছে ৬,৫৯৯ টাকা থেকে। নতুন দামে নোকিয়া ২.২ ও নোকিয়া ৩.২ ফোন দুটি ই-কমার্স সাইট এবং নোকিয়ার ওয়েবসাইট থেকে কেনা যাবে। প্রসঙ্গত Nokia 2.2 এবছরের জুনে লঞ্চ করা হয়েছিল এবং Nokia 3.2 মে মাসে লঞ্চ করা হয়েছিল।

Nokia 2.2 এবং Nokia 3.2 নতুন দাম :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

আগে নোকিয়া ২.২ এর ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম ছিল ৭,৬৯৯ টাকা এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ছিল ৮,৬৯৯ টাকা। তবে এবার থেকে এই দুই ভ্যারিয়েন্টে যথাক্রমে ৬,৫৯৯ টাকা ও ৭,৫৯৯ টাকায় পাওয়া যাবে।

আবার নোকিয়া ৩.২ ফোনটির ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ৭,৪৯৯ টাকা এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ৮,৪৯৯ টাকা। এই দুই ভ্যারিয়েন্টের আগে দাম ছিল যথাক্রমে ৭,৯৯৯ টাকা এবং ৮,৯৯৯ টাকা।

Nokia 2.2 ফিচার :

ভিডিও অনুযায়ী এই ফোনে ৫.৭১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে আপনি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাবেন। এই ফোনটির সামনে ও পিছনে অনেকটাই Nokia 3.2 এর মতো করা হয়েছে। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এছাড়াও পাবেন এলইডি ফ্ল্যাশ। এই ফোনে আপনি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন না তবে ফেস আনলকের মতো সিকিউরিটি ফিচার আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই দেওয়া হয়েছে।

এই ফোনের রিয়ার ক্যামেরায় HDR+ ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর মতো ফিচার আছে। ফোনটির অন্যান্য ফিচারের কথা বললে এতে পাবেন Mediatek Helio A22 প্রসেসর, ২/৩ জিবি র‍্যাম, ৩২/৬৪ জিবি স্টোরেজ, ৩,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Nokia 3.2 ফিচার :

নোকিয়ার এই ফোনে ৬.২৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আছে। যার রেজল্যুশন ৭২০× ১৫২০ পিক্সেল এবং ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯ । ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার প্রথমটি ২ জিবি র‍্যাম + ১৬ জিবি স্টোরেজ এবং অন্যটি ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে এলিডি ফ্ল্যাশের সাথে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এছাড়াও সেলফির জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়া এই ফোনে ফেস আনলক সাপোর্ট করে। ফোনের পাওয়ার বাটনে এলইডি লাইট লাগানো আছে।

এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৪২৯ প্রসেসর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও অ্যান্ড্রয়েড ৯ পাই আছে। ফোনটির স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন