Nokia 2.3 ও Nokia 8.1 এর ইউজারদের জন্য সুখবর! এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

nokia-2-3-nokia-8-1-starts-getting-android-11-update

Nokia 2.3 ও Nokia 8.1 ফোন দুটির জন্য এল অ্যান্ড্রয়েড ১১ ( Android 11) আপডেট। গত বছর অক্টোবরে কোম্পানি জানিয়েছিল, এই ফোনগুলির জন্য চলতি বছরের প্রথম কোয়ার্টারে অ্যান্ড্রয়েড ১১ আপডেট রোল আউট করা হবে। যদিও সে প্রতিশ্রুতি পূরণ না করলেও, HMD Global বছরের দ্বিতীয় কোয়ার্টারের শুরুতেই নোকিয়া ২.৩ এবং নোকিয়া ৮.১ এর জন্য আপডেট নিয়ে চলে এল। প্রসঙ্গত ফোন দুটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হয়েছিল।

গতকাল নোকিয়ার তরফে টুইট করে জানানো হয়েছে, ভারত ও বাংলাদেশ সহ মোট ১৮টি দেশের Nokia 2.3 এর জন্য অ্যান্ড্রয়েড ১১ আপডেট রোল আউট করা হয়েছে। এই ১৮টি দেশ হল- বাংলাদেশ, কম্বোডিয়া, ডেনমার্ক, ভারত, ফিনল্যান্ড, হংকং, আইসল্যান্ড, লাটভিয়া, লাওস, লিথুয়ানিয়া, ম্যাকাও, মালয়েশিয়া, নেপাল, নরওয়ে,ফিলিপাইন, শ্রীলংকা, সুইডেন, ভিয়েতনাম।

আবার Nokia 8.1 এর বাংলাদেশ, হংকং, ভারত মালয়েশিয়া, ম্যাকাও, নেপাল, ফিলিপাইন, সিঙ্গাপুর, ভিয়েতনাম ইউজারদের জন্যও অ্যান্ড্রয়েড ১১ আপডেট আনা হয়েছে।

কোম্পানির তরফে জানানো হয়েছে, আজ থেকেই ১০ শতাংশ স্মার্টফোনে নতুন আপডেটের নোটিফিকেশন পৌঁছে যাবে। এছাড়া বাদবাকি ফোনগুলি ১০-১২ এপ্রিলের মধ্যে আপডেট পেয়ে যাবে। ফলে আপনি যদি নোকিয়া ২.৩ এবং নোকিয়া ৮.১ ফোন দুটির কোনো একটি ব্যবহার করেন তাহলে শীঘ্রই নোটিফিকেশন পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন