প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ Nokia 2.4, ডুয়েল সিমের সস্তা ফোনের দাম জেনে নিন

আমেরিকায় শুরু হল Nokia 2.4 এর প্রিবুকিং। কিছুদিন আগেই এই ফোনটির রেন্ডার ফাঁস করেছিল জনপ্রিয় টিপ্সটার Evan Blass । যার পরই পরিষ্কার হয়ে যায় যে এই ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। এরপরই আজ আমেরিকার একটি ই-রিটেলার ওয়েবসাইটে নোকিয়া ২.৪ কে অন্তর্ভুক্ত করা হয়। NokiaPoweruser এর রিপোর্ট অনুযায়ী, এই সাইটে ফোনটিকে TA-1274 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। এমনকি ফোনটির দাম ও জানা গেছে।

Nokia 2.4 দাম

নোকিয়া ২.৪ আমেরিকায় একটি স্টোরেজের সাথে প্রি-বুকিংয়ে উপলব্ধ। এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ১৩৯ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১০,২০০ টাকা। ডুয়েল সিমের এই ফোনটি ২ নভেম্বরে আমেরিকায় লঞ্চ করা হবে। ই-রিটেলার ওয়েবসাইটে ফোনটি গ্রে কালারে উপলব্ধ।

Nokia 2.4 স্পেসিফিকেশন

ই-রিটেল ওয়েবসাইট থেকে যদিও ফোনটির কোনো ফিচার জানা যায়নি। তবে আগের একটি রিপোর্টে বলা হয়েছিল এই ফোনটি দুটি স্টোরেজের সাথে আসতে পারে – ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে। এই তিনটি রঙ হল ধূসর, নীল ও বেগুনি। নোকিয়াপাওয়ারইউজার থেকে কিছুদিন আগে জানা গিয়েছিল, Nokia 2.4 ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যেগুলি হল ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। আবার সামনে থাকবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

কিছুদিন আগে এই ফোনকে FCC সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায় এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে ফোনটি আসবে। এই ফোনে থাকবে মিডিয়াটেক MT6762V/WB প্রসেসর, যা আমরা হেলিও পি ২২ প্রসেসর নামে জানি। আবার এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এর ডিসপ্লের রেজুলেশন হবে এইচডি।