Nokia 2.4 ফোনে থাকবে ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৪৫০০ mAh ব্যাটারি

nokia-2-4-may-launch-with-3gb-ram-variant-and-4500-mah-battary-and-three-colours

কয়েকদিন আগেই বেঞ্চমার্ক সাইট GeekBench এ দেখা গিয়েছিল Nokia 2.4 কে। যেখান থেকে ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন জানা গিয়েছিল। রিপোর্ট অনুযায়ী, HMD Global নোকিয়া ২.৪ ফোনকে বার্লিনে আয়োজিত IFA ২০২০ ইভেন্টে সামনে আনবে। তবে তার আগেই এই ফোন সম্পর্কে আরও কিছু তথ্য উঠে এল। জানা গিয়েছে Nokia 2.4 ফোনটি দুটি স্টোরেজের সাথে লঞ্চ হবে। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্ট হল, ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

NokiaPowerUser এর প্রতিবেদনে, নোকিয়া ২.৪ ফোনের দুটি স্টোরেজের কথা জানানো হয়েছে। পাশাপাশি তারা এও জানিয়েছে, এই ফোনটি তিনটি রঙে আসবে। এই তিনটি রঙ হল ধূসর, নীল ও বেগুনি। যদিও কোম্পানির তরফে Nokia 2.4 সম্পর্কে এখনও কোনো তথ্য শেয়ার করা হয়নি।

নোকিয়াপাওয়ারইউজার আরও জানিয়েছে যে, এই ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যেগুলি হল ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল । আবার সামনে থাকবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটি ডুয়েল সিমের সাথে আসবে। কিছুদিন আগে এই ফোনকে FCC সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায় এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে ফোনটি আসবে।

এদিকে গিকবেঞ্চ সাইট থেকেও Nokia 2.4 এর বেশ কিছু ফিচারও সামনে এসেছিল। যেমন এই ফোনে থাকবে মিডিয়াটেক MT6762V/WB প্রসেসর, যা আমরা হেলিও পি ২২ প্রসেসর নামে জানি। আবার এটি এন্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটিতে ২ জিবি র‌্যাম থাকবে। গিকবেঞ্চে নোকিয়া ২.৪ ফোনটি সিঙ্গেল কোর টেস্টে ১৩৬ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ৪৯৭ পয়েন্ট পেয়েছে। ফিচার দেখে পরিষ্কার এই ফোনটিকে কোম্পানি সস্তায় লঞ্চ করবে।