আগামী সপ্তাহে সামনে আসবে Nokia 2.4, ছবি সহ ফাঁস একাধিক তথ্য

Nokia 2.4 press Render reveals waterdrop notch display

জার্মানির বার্লিনে কয়েকসপ্তাহ পরেই শুরু হতে চলেছে IFA 2020 ইভেন্ট। এই টেক ব্যবসায়ি ইভেন্টে বিভিন্ন স্মার্টফোন কোম্পানি তাদের নতুন প্রোডাক্ট সামনে আনে। মনে করা হচ্ছে HMD Global ও এই ইভেন্টে Nokia 2.4Nokia 3.4Nokia 6.3, এবং Nokia 7.3 ফোনগুলির ঘোষণা করবে। তবে তার আগে Nokia 2.4 এর রেন্ডার সামনে এল।

জনপ্রিয় টিপ্সটার Evan Blass আজ নোকিয়া ২.৪ ফোনের রেন্ডার ফাঁস করেছে। এই রেন্ডার থেকে দেখা গেছে এই ফোনটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সাথে আসবে। আবার এই ফোনের বাম দিকে থাকবে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এর জন্য ডেডিকেটেড একটি কি। আবার ডান দিকে ভলিউম রকার ও পাওয়ার কি দেওয়া হবে। এছাড়াও রেন্ডার থেকে জানা গেছে, ফোনের পিছনে থাকবে গ্রেডিয়েন্ট কালার প্ল্যাস্টিক, উপরে মাঝখানে ডুয়েল ক্যামেরা সেটআপ। এর সাথে LED ফ্ল্যাশ দেওয়া হবে। ক্যামেরা সেটআপ এর নিচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ছবি -Evan Blass

Nokia 2.4 স্পেসিফিকেশন:

এই ফোনটি দুটি স্টোরেজের সাথে আসতে পারে – ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই ফোনটি তিনটি রঙে আসবে। এই তিনটি রঙ হল ধূসর, নীল ও বেগুনি। নোকিয়াপাওয়ারইউজার থেকে কিছুদিন আগে জানা গিয়েছিল, Nokia 2.4 ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যেগুলি হল ১৩ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল। আবার সামনে থাকবে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনটি ডুয়েল সিমের সাথে আসবে। কিছুদিন আগে এই ফোনকে FCC সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। যেখান থেকে জানা যায় এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে এবং ৬.৫ ইঞ্চি ডিসপ্লের সাথে ফোনটি আসবে। এই ফোনে থাকবে মিডিয়াটেক MT6762V/WB প্রসেসর, যা আমরা হেলিও পি ২২ প্রসেসর নামে জানি। আবার এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলবে। এর ডিসপ্লের রেজুলেশন এইচডি।