অনলাইনে বিক্রি শুরু হল ৬৪ জিবি মেমোরির Nokia 2.4 এর

অনলাইনে বিক্রি শুরু হল Nokia 2.4 এর। গতমাসে লঞ্চ হওয়া এই ফোনটি ইতিমধ্যেই অফলাইনে উপলব্ধ। এবার Nokia Online Store এবং Reliance Store থেকেও ফোনটি কেনা যাবে। ভারতে নোকিয়া ২.৪ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এই ফোনে আছে বাজেট রেঞ্জ মিডিয়াটেক প্রসেসর, শক্তিশালী ব্যাটারি ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Nokia 2.4 এর দাম

নোকিয়া ২.৪ ভারতে ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। এর দাম ১০,৩৯৯ টাকা। ফোনটি ডাস্ক, এফজর্ড ও চারকোল কালারে উপলব্ধ।

Nokia 2.4 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের নোকিয়া ২.৪ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটারড্রপ নচ, যার আসপেক্ট রেশিও রেশিও ২০:৯। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য  Nokia 2.4 ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফির জন্য আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে। যেটি ২ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে। কোম্পানির দাবি অনুযায়ী, এটি অ্যান্ড্রয়েড ১১ রেডি ডিভাইস। এতে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.