বাজারে এলো Nokia 3.1 A এবং Nokia 3.1 C, জানুন দাম ও ফিচার

HMD Global তাদের নোকিয়া ব্র্যান্ডের দুটো স্মার্টফোন আজ লঞ্চ করলো। এই ফোন দুটি হলো -Nokia 3.1 A এবং Nokia3.1 C । দুটো ফোনই বাজেট রেঞ্জে লঞ্চ করা হয়েছে। আপনাকে জানিয়ে রাখি Nokia 3.1 A লঞ্চ করা হয়েছে AT&T ইউজারদের জন্য এবং Nokia3.1 C লঞ্চ করা হয়েছে AT&T সাবসিডি, ক্রিকেট ওয়ারলেস ইউজারদের জন্য। আসুন এই ফোনদুটির দাম ও ফিচার জেনে নেই।

Nokia 3.1 A এবং Nokia 3.1 C ফিচার :

এই দুই ফোনে 5.45 ইঞ্চি আইপিএস এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও 18:9 । প্রসেসর হিসাবে এই ফোনগুলোতে স্ন্যাপড্রাগন 429 চিপসেট আছে। এছাড়াও ফোনদুটি অ্যান্ড্রয়েড 9 পাই এর সাথে লঞ্চ হয়েছে। ফোনদুটিতে আপনি পাবেন অ্যাডাপ্টিভ ব্রাইটনেস এবং অ্যাডাপ্টিভ ব্যাটারির মতো ফিচার।

এই দুই ফোনেপিছনে 8 মেগাপিক্সেল অটোফোকাস ক্যামেরা দেওয়া হয়েছে এবং সাথে আছে LED ফ্ল্যাশ। এছাড়াও সামনে আছে 5 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের স্টোরেজের কথা বললে এতে 32 জিবি মেমোরি পাবেন। ফোনদুটি 2990mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

Nokia 3.1 A এবং Nokia 3.1 C দাম :

Nokia 3.1 A ফোনটি কালো রঙে আজ থেকে ওয়ালমার্ট থেকে কেনা যাবে। আবার Nokia 3.1 C ফোনটি সাদা রঙে CricketWireless.com থেকে বিক্রি হবে। আপাতত কোম্পানি এই দুই ফোনের দাম জানায়নি।

পড়ুন : 14,000 টাকা পর্যন্ত ছাড়ে স্যামসাং Galaxy M30 থেকে OnePlus 6T কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on