এবার অ্যান্ড্রয়েড ১০ আপডেট এল Nokia 3.2 ফোনে, পাবেন এই দুর্দান্ত ফিচার

এইচএমডি গ্লোবাল এবার তাদের বাজেট ফোন Nokia 3.2 এর জন্য অ্যান্ড্রয়েড ১০ আপডেট আনলো। কোম্পানির চিফ প্রোডাক্ট অফিসার জুহো সার্ভিকাস এই তথ্য দিয়েছেন। এছাড়াও নোকিয়া ফোরাম থেকেও নিশ্চিত করা হয়েছে যে ভারতীয় Nokia 3.2 ব্যবহারকারীরা অ্যান্ড্রয়েড ১০ আপডেট পেতে শুরু করেছে। আপনি যদি এখনও OTA নোটিফিকেশন না পেয়ে থাকেন তাহলে শীঘ্রই তা পাবেন।

কোম্পানির তরফে বলা হয়েছে, বাজারের ১০ শতাংশ ব্যবহারকারী আজ আপডেট পাবে। আবার ১০ এপ্রিল ৫০ শতাংশ ব্যবহারকারী আপডেট পাবে। বাকিদের জন্য ১২ এপ্রিল এই আপডেট দেওয়া হবে। নতুন এই আপডেটে ডিজিটাল বেলবিইং, পেরেন্টাল কন্ট্রোল, নতুন জেসচার বেসড ন্যাভিগেশন প্রভৃতি যুক্ত হবে।

Nokia 3.2 ফিচার :

নোকিয়ার এই ফোনে ৬.২৬ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি আছে। যার রেজল্যুশন ৭২০ × ১৫২০পিক্সেল এবং ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯:৯ । ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। যার প্রথমটি ২ জিবি র‍্যাম + ১৬ জিবি স্টোরেজ এবং অন্যটি ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে এলিডি ফ্ল্যাশের সাথে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এছাড়াও সেলফির জন্য এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়া এই ফোনে ফেস আনলক সাপোর্ট করে। ফোনের পাওয়ার বাটনে এলইডি লাইট লাগানো আছে।

এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন ৪২৯ প্রসেসর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে। ফোনটির স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন।