সস্তায় নতুন ফোন চাই? শীঘ্রই ভারতে আসছে Nokia 3.4

গত সেপ্টেম্বরে HMD Global ইউরোপে Nokia 2.4 এর সাথে Nokia 3.4 ফোনটি লঞ্চ করেছিল। এর কিছুমাস করে নোকিয়া ২.৪ ফোনটিকে ভারতে আনা হয়। যদিও নোকিয়া ৩.৪ ফোনটিকে সেসময় লঞ্চ করা হয়নি। তবে আজ Nokia India এর তরফে জানানো হয়েছে এই বাজেট ফোনটি শীঘ্রই ভারতীয় মার্কেটে পা রাখবে। এই ফোনটি এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও  ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হয়েছিল।

Nokia India তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে নোকিয়া ৩.৪ এর ভারতে আগমনের কথা জানিয়েছে। যদিও তারা নির্দিষ্ট কোনো লঞ্চের তারিখ জানায়নি। তবে আশা করা যায় ফোনটি এই মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহেই লঞ্চ হবে।

Nokia 3.4 এর দাম ও স্পেসিফিকেশন

ইউরোপে নোকিয়া ৩.৪ ফোনের দাম শুরু হয়েছে ১৫৯ ইউরো থেকে, যা প্রায় ১৩,৭০০ টাকা। এই মূল্য ফোনটির ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি ৩ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল।

Nokia 3.4 ফোনে আছে ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। এর আসপেক্ট রেশিও ১৯.৫:৯। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এটি একটি অ্যান্ড্রয়েড ১১ রেডি ফোন। সেলফির জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর উপলব্ধ। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন