সেলের আগেই ধামাকা অফারের সাথে নিজের করুন Nokia 3.4

nokia-3-4-pre-order-starts-today-bundle-offer-on-power-earbuds-lite.jpg

এই সপ্তাহের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল Nokia 3.4। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে এই ফোনের সেল শুরু হবে। তবে আপনি চাইলে আগেই এই ফোনটি কিনতে পারেন। আসলে আজ থেকেই নোকিয়া ৩.৪ এর প্রি-অর্ডার শুরু হয়েছে। নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইট (Nokia.com/phones) থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। সংস্থার তরফে জানানো হয়েছে, যেসব গ্রাহক Nokia 3.4 ফোনটি প্রি-অর্ডার করবেন তারা Nokia Power Earbuds Lite এর ওপর ১,৬০০ টাকা ছাড় পাবেন।

Nokia 3.4, Nokia Power Earbuds Lite এর দাম ও অফার

নোকিয়া ৩.৪ ফোনটি ভারতে ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছে। এর দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। ফোনটি এফজর্ড, ডাস্ক ও চারকোল কালারে পাওয়া যাবে। আবার ভারতে ৩,৫৯৯ টাকায় লঞ্চ হয়েছে Nokia Power Earbuds Lite।

জানিয়ে রাখি আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত ফোনটি প্রি-অর্ডার করা যাবে। টেলিকম অফার হিসাবে, জিও গ্রাহকরা এই ফোনটি কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। এরজন্য তাদের কে ৩৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে হবে। এরপরে ২,০০০ টাকা প্রিপেড রিচার্জের জন্য ক্যাশব্যাক ও ২,০০০ টাকা পার্টনার ভাউচার পাওয়া যাবে।

Nokia 3.4 এর স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১১ রেডি এই ফোনটি ডুয়েল সিম সমর্থিত। এছাড়াও নোকিয়া ৩.৪ ফোনে আছে ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৬০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ও মাইক্রোএসডি কার্ড স্লট। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন