লঞ্চের আগেই জানা গেল Nokia 3.4 এর ফিচার, দাম হতে পারে ১১৪৯৯ টাকা

nokia-3-4-render-reveals-punch-hole-display-specifications-price-details

কয়েকদিন আগেই বেঞ্চ মার্ক সাইট গিকবেঞ্চ এ দেখা গিয়েছিল Nokia 3.4 কে। এমনকি এই ফোনের প্রায় সম্পূর্ণ ফিচারও সামনে এসেছে। নোকিয়ার ডেডিকেটেড পেজ থেকে জানা গেছে ‘DoctorStrange’ ফোনটি শীঘ্রই লঞ্চ হবে। এবার নোকিয়া ৩.৪ এর ডিসপ্লে ডিজাইনও জানা গেল। পরিচিত নোকিয়া স্মার্টফোনপ্রেমী, Hikari_Calyx এই ফোনের রেন্ডার সামনে এনেছে। যেখানে দেখা গেছে Nokia 3.4 ফোনটিতে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এছাড়াও এতে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে। এই ফোনের টেক্সচার নোকিয়া ২.৪ এর মত হবে।

Nokia 3.4 সম্ভাব্য স্পেসিফিকেশন:

নোকিয়া ৩.৪ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হবে। এর আসপেক্ট রেশিও ১৯:৯। এতে থ্রিডি ন্যানো টেক্সচার কভার থাকবে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ বা ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৩ জিবি ও ৪ জিবি র‌্যামের সাথে আসবে। আবার এতে থাকবে ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি নীল, বেগুনি ও ধূসর রঙের বিকল্পে উপলব্ধ হবে।

আবার নোকিয়া ৩.৪ ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। আবার এখানে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক থাকবে। এই ফোনে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন থাকবে।

Nokia 3.4 সম্ভাব্য দাম:

নোকিয়া ৩.৪ ফোনটির গ্লোবাল মার্কেটে দাম হতে পারে ১৪৯ মার্কিন ডলার। ভারতে এই ফোনটি ১১,৪৯৯ টাকায় লঞ্চ হতে পারে।