পাবেন ৪০০০ টাকা পর্যন্ত বেনিফিট, কাল থেকে বিক্রি শুরু Nokia 3.4

nokia-3-4-sale-announced-february-20-check-price-specs-and-more

গত সপ্তাহে Nokia 5.4 এর সাথে সাথে ভারতে লঞ্চ হয়েছিল Nokia 3.4। এতদিন এই ফোনটি প্রিঅর্ডারের জন্য উপলব্ধ ছিল। তবে কোম্পানির তরফে আজ জানানো হয়েছে, আগামীকাল অর্থাৎ ২০ ফেব্রুয়ারি এই ফোনটি রিটেল আউটলেট এবং অনলাইন প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে। অনলাইন প্ল্যাটফর্মগুলির মধ্যে আপনার হাতে বিকল্প হিসাবে থাকবে Nokia e-store, Amazon এবং Flipkart। নোকিয়া ৩.৪ এফজর্ড, ডাস্ক ও চারকোলকালারে পাওয়া যাবে।

ভারতে Nokia 3.4 এর দাম রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। কোম্পানি ফোনটির ওপর আকর্ষণীয় লঞ্চ অফারেরও ঘোষণা করেছে। জিও গ্রাহকরা এই ফোনটি কিনলে ৪,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবে। এরজন্য তাদের কে ৩৪৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে হবে। এরপরে ২,০০০ টাকা প্রিপেড রিচার্জের জন্য ক্যাশব্যাক ও ২,০০০ টাকা পার্টনার ভাউচার পাওয়া যাবে।

Nokia 3.4 এর স্পেসিফিকেশন

নোকিয়া ৩.৪ ফোনটি ৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এছাড়াও এই ফোনে আছে ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৬০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। আবার এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হয়েছে- ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর রয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য Nokia 3.4 ফোনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন