দশ হাজার টাকার কমে নোকিয়া কাল ভারতে লঞ্চ করবে Nokia 4.2

HMD গ্লোবাল নিয়ন্ত্রিত কোম্পানি নোকিয়া তাদের পরবর্তী স্মার্টফোন Nokia 4.2 কাল লঞ্চ করবে। এই ফোনটিকে ভারতে লঞ্চ করা হবে। নোকিয়া মোবাইল ইন্ডিয়া এই খবর আজ তাদের টুইটার হ্যান্ডেলে জানিয়েছে। এর আগে কোম্পানি বার্সোলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে Nokia 4.2, Nokia 3.2, Nokia 1 Plus এবং Nokia 9 PureView সামনে এনেছিল।

সম্প্রতি কোম্পানি এই ফোনের একটি ভিডিও রিলিজ করেছে। যেখানে পাওয়ার বাটনের উপর ফোকাস করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী কোম্পানি Nokia 4.2 এর সাথে Nokia 3.2 ও লঞ্চ করতে পারে। Nokia 4.2 এর ফিচারের কথা বললে এই ফোনে 5.7 ইঞ্চি এইচডি প্লাস থাকবে। এই ফোনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া দেওয়া হবে। যার আসপেক্ট রেশিও হবে 19:9 । প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 439 চিপসেট থাকতে পারে। এই ফোনে 2 ও 3 জিবি র‍্যাম ও 32 জিবি থাকবে।

এই ফোনের ক্যামেরা বিষয়ে বললে এতে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকার সম্ভাবনা। যার প্রথমটি 13 মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি 2 মেগাপিক্সেল। এই ফোনে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন 3,000 এমএএইচ ব্যাটারি। ফোনটির আনুমানিক দাম হতে পারে 9,999 টাকা।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ওয়ানপ্লাসকে টেক্কা, 32MP পপ আপ সেলফির সাথে এলো Vivo S1 Pro

Last Updated on