ডুয়াল ক্যামেরার সাথে Nokia 4.2 ভারতে লঞ্চ হলো, দাম হাতের নাগালে

এইচএমডি গ্লোবাল তিন মাস পরে ভারতে তাদের নতুন ফোন Nokia 4.2 লঞ্চ করলো। এর আগে কোম্পানি বার্সোলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে Nokia 4.2, Nokia 3.2, Nokia 1 Plus এবং Nokia 9 PureView সামনে এনেছিল। এই ফোনে আলাদা ভাবে গুগল অ্যাসিটেন্টের জন্য বাটন দেওয়া হয়েছে। এছাড়াও নোটিফিকেশনের লাইট পাওয়ার বাটনে যোগ করা হয়েছে।

Nokia 4.2 দাম ও লঞ্চ অফার :

ভারতে এই ফোনের একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। এই ফোনের 3 জিবি র‍্যাম ও 32 জিবি স্টোরেজের দাম 10,999 টাকা। আপনাদের জানিয়ে রাখি এই ফোনের 2 জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করা হলেও অন্য দেশে লঞ্চ করা হতে পারে। এই ফোনটি কালো ও গোলাপি রংয়ে পাওয়া যাবে। এই ফোনটি নোকিয়ার অফিসিয়াল সাইটে পাওয়া যাবে। এছাড়াও 21 মে এর পর থেকে সমস্ত স্টোরে ফোনটি পাওয়া যাবে। অনলাইন স্টোর থেকে ফোনটি কিনলে 500 টাকা ছাড় পাওয়া যাবে। ভোডাফোন ও এয়ারটেল গ্রাহকরা 2,500 টাকা ক্যাশব্যাক পাবে। এছাড়াও 6 মাসের স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা পাওয়া যাবে।

Nokia 4.2 ফিচার :

এই ফোনে 5.71 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। ডিসপ্লের উপর 2.5 ডি কার্ভাড গ্লাস দেওয়া হয়েছে। এই ফোনে 2 ও 3 জিবি র‍্যাম ও 32 জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 439 চিপসেট আছে। এছাড়াও গ্রাফিক্স এর জন্য 505 জিপিইউ দেওয়া হয়েছে।

এই ফোনের ক্যামেরা বিষয়ে বললে এতে f/2.2 অ্যাপারচারের সাথে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি 13 মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি 2 মেগাপিক্সেল। এই ফোনে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন 3,000 এমএএইচ ব্যাটারি।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : এবার আসছে Xiaomi Mi A3 ও Mi A3 Lite, বদলে দেবে ক্যামেরার ভাষা

Last Updated on