জানুয়ারিতে লঞ্চ হবে অ্যান্ড্রয়েড ওয়ান Nokia 4.3, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

গত মে মাসে এইচএমডি গ্লোবাল Nokia 4.2 ফোনটি বিশ্ব বাজারে লঞ্চ করেছিল। এবার কোম্পানি এর সাকসেসর মডেল হিসেবে Nokia 4.3 এর ওপর কাজ শুরু করে দিল। ৯১মোবাইলস এর সৌজন্যে ফোনটির ক্যাড রেন্ডার এবার প্রকাশ্যে এল। যা দেখে ফোনটির ডিজাইন কেমন হতে চলেছে তার একটি ধারনা পাওয়া যায়।

Nokia 4.3 এর ক্যাড রেন্ডার ফাঁস

রেন্ডারে নোকিয়া ৪.৩ ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা গেছে। তিনটি ক্যামেরা লম্বালম্বিভাবে অবস্থিত। সেকেন্ডারি ক্যামেরার পাশে ক্যামেরা মডিউলে বাইরে ফ্ল্যাশ আছে। ক্যামেরা তিনটির নীচেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। উল্লেখ্য, এর পূর্ববর্তী মডেল অর্থাৎ Nokia 4.2 ডুয়াল ক্যামেরার সাথে এসেছিল।

Nokia 4.3 ফোনের ডানদিকে ভলিউম ও পাওয়ার বাটন রাখা হয়েছে। আবার বামদিকে আছে সিম কার্ড ট্রে। লক্ষণীয় বিষয় হচ্ছে, গুগল অ্যাসিট্যান্টের জন্য এখানে কোনো ডেডিকেটেড বাটন দেওয়া হয় নি। ফোনের নীচে ইউএসবি টাইপ সি ও ৩.৫ মিমি হেডফোন জ্যাক আছে। ফোনের ডাইমেনশন হল ১৬২.৯x৭৭.১x১০.৫ মিমি।

রিপোর্ট অনুযায়ী, Nokia 4.3-তে ৬.৫ ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে থাকবে। এছাড়া এই মুহুর্তে ফোনটির সর্ম্পকে বিশেষ কোনো তথ্য পাওয়া যায় নি। তবে বলা হচ্ছে, ফোনটি এই মাসের শেষে বা জানুয়ারির প্রথমে লঞ্চ হতে পারে। Nokia 4.2-এর মতো Nokia 4.3-ও অ্যান্ড্রয়েড ওয়ান ফোন হিসেবে বাজারে আসতে পারে বলে আমাদের অনুমান।