Nokia 5.4 কিনুন ১,০০০ টাকা ডিসকাউন্টে! সীমিত সময়ের অফার

nokia-5-4-discounts-offer-rs-1000-on-flipkart-india

Nokia 5.4 গত ফেব্রুয়ারীতে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনটির ওপর এখন ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। সীমিত সময়ের এই অফারটি Flipkart-এ উপলব্ধ। ফলে আপনি যদি কোন বাজেট স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে নোকিয়া ৫.৪ আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। কারণ এই ফোনে রয়েছে, এইচডি প্লাস ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Nokia 5.4 এর ওপর সীমিত সময়ের অফার

ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট নোকিয়া ৫.৪ এর ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। তবে এই অফার কেবল ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ক্ষেত্রে প্রযোজ্য। ছাড়ের পর এই ভ্যারিয়েন্ট ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

মনে রাখবেন ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে প্রিপেড ট্রানজাকশন করলেই তবে এই ডিসকাউন্ট পাওয়া যাবে। ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম পড়বে ১৫,৪৯৯ টাকা।

Nokia 5.4 এর স্পেসিফিকেশন

নোকিয়া ৫.৪ ফোনে আছে ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে, কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ১০ ওয়াট ফাস্ট চার্জিং, ইউএসবি টাইপ সি পোর্ট, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, OZO spatial অডিও সাপোর্ট, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও কোয়াড রিয়র ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন