জল্পনার অবসান, Nokia 3.4 এর সাথে ১০ ফেব্রুয়ারি ভারতে আসছে Nokia 5.4

nokia-5-4-india-launch-date-10-february-leaked-along-with-nokia-3-4

আগামী ১০ ফেব্রুয়ারি ভারতে আসছে Nokia 5.4। ওইদিন Nokia 3.4 ফোনটিও লঞ্চ হতে পারে। দুটি ফোনই গতবছর ইউরোপে লঞ্চ হয়েছিল। গতকালই আমরা জানিয়েছিলাম নোকিয়া ৫.৪ চলতি মাসে ভারতে লঞ্চ হবে। পাশাপাশি নোকিয়া ইন্ডিয়ায় তরফেও জানানো হয় নোকিয়া ৩.৪ ফোনটি শীঘ্রই ভারতে আসবে। আজ নতুন এই রিপোর্টে এই দুই ফোনের লঞ্চ ডেট জানানো হয়েছে। Nokia 5.4 ও Nokia 3.4 বাজেট রেঞ্জেই ভারতে আসবে। এরমধ্যে প্রথম ফোনটিতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর এবং দ্বিতীয় ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর থাকবে।

গিজমোচীনার রিপোর্ট অনুযায়ী Nokia 5.4 ফোনটি ১০ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে। একই দিনে Nokia 3.4 ফোনটিকেও এদেশে আনা হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। আবার নোকিয়া নোকিয়া ৫.৪ ফোনটির দাম শুরু হতে পারে ১৪,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার নোকিয়া ৩.৪ ফোনটির দাম শুরু হতে পারে ১২,৯৯৯ টাকা থেকে। এই ফোনটি ৩ জিবি ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ সহ আসবে।

Nokia 5.4 এর স্পেসিফিকেশন

নোকিয়া ৫.৪ ফোনটি ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে সহ আসবে। এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর থাকবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার (৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর) সাথে আসবে। এতে ১০ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Nokia 3.4 স্পেসিফিকেশন

ডুয়েল সিমের নোকিয়া ৩.৪ ফোনে  ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১১ রেডি ফোন হবে বলে কোম্পানি জানিয়েছে। ফোনটিতে স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর ব্যবহার করা হবে। আবার পাওয়ারের জন্য এতে থাকবে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এই ক্যামেরাগুলি হবে – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার ফোনটির সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন