আজই নিজের করুন Nokia 5.4, রয়েছে এই খাস অফার

nokia-5-4-sale-today-february-17-price-in-india-discounts-offers-flipkart

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Nokia 5.4। আজ এই ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টা থেকে এই বাজেট ফোনটি নোকিয়া ওয়েবসাইট ও ই-কমার্স সাইট থেকে কেনা যাবে। লঞ্চ অফার হিসাবে আপনি এই ফোনের ওপর এক্সচেঞ্জ অফার ও নো কস্ট ইএমআই অফার পেয়ে যাবেন। নোকিয়া ৫.৪ ফোনে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

Nokia 5.4 এর দাম ও অফার

নোকিয়া ৫.৪ ফোন দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। যেগুলি হল – ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৩,৯৯৯ টাকা ও ১৫,৪৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে – ডাস্ক ও পোলার নাইট।

ই-কমার্স সাইট Flipkart ও Nokia e Store থেকে আজ এই ফোনটি কেনা যাবে। ফ্লিপকার্টে Nokia 5.4 এর ওপর এক্সচেঞ্জ অফার উপলব্ধ। এছাড়াও Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ডধারীদের ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। ফোনটি নো কস্ট ইএমআই-এও কেনা যাবে।

Nokia 5.4 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের সাথে আসা নোকিয়া ৫.৪ হল অ্যান্ড্রয়েড ১১ রেডি ফোন। এই ফোনে পিছনে চারটি ক্যামেরা রয়েছে –  ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর + ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর । আবার এতে আছে আছে ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যারমধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Nokia 5.4 কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও এই ফোনে আছে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ১০ ওয়াট ফাস্ট চার্জিং, ইউএসবি টাইপ সি পোর্ট, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, OZO spatial অডিও সাপোর্ট ও ৩.৫মিমি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন