Flipkart থেকে পাওয়া যাবে Nokia 5.4, থাকবে বড় ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি

nokia-5-4-teaser-page-goes-live-on-flipkart-expected-price-and-specifications

ইতিমধ্যেই জানা গেছে আগামী ১০ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে Nokia 5.4। যদিও কোম্পানির তরফে ফোনটির লঞ্চ ডেট এখনও ঘোষণা করা হয়নি। তবে ই-কমার্স সাইট Flipkart, নোকিয়া ৫.৪ এর টিজার প্রকাশ করেছে। অর্থাৎ বলতে দ্বিধা নেই এই ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লুসিভ হবে। এই ফোনটির পাশাপাশি ওইদিন Nokia 3.4 ও লঞ্চ হতে পারে। কারণ নোকিয়া ইন্ডিয়ার তরফে এই ফোনের টিজার ভিডিও সহ ‘কামিং সুন’ ট্যাগ ব্যবহার করে পোস্টকরতে দেখা গেছে। জানিয়ে রাখি এই দুটি ফোন ইতিমধ্যেই ইউরোপের মার্কেটে উপলব্ধ।

Flipkart এর ডেডিকেটেড পেজেও যদিও ফোনটির লঞ্চ ডেট জানানো হয়নি। এখানেও ফোনটি ‘কামিং সুন’ বলে দাবি করা হয়েছে। যদিও টিপ্সটাররা ইতিমধ্যেই জানিয়েছেন Nokia 5.4 এর লঞ্চ ডেট ১০ ফেব্রুয়ারি। এদিকে ফ্লিপকার্টের টিজার পেজ থেকে জানা গেছে, এই ফোনে থাকবে দুর্দান্ত সেলফি ক্যামেরা, বড় ডিসপ্লে, পাওয়ারফুল প্রসেসর ও শক্তিশালী ব্যাটারি। যদিও ফোনটির স্পেসিফিকেশন বা দাম টিজার পেজে উল্লেখ নেই।

ছবি ক্রেডিট – Flipkart

Nokia 5.4 এর দাম ও স্পেসিফিকেশন

ইউরোপে নোকিয়া ৫.৪ এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের মূল্য ১৮৯ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৬,৯০০ টাকা। এছাড়াও ফোনটি ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজের সাথেও পাওয়া যায়। ফোনটি পার্পেল ও ব্লু কালারের সাথে লঞ্চ হয়েছিল।

Nokia 5.4 এর পিছনে আছে চারটি ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর)। আবার এতে ১৯:৯ আসপেক্ট রেশিও সহ ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৫৪০ পিক্সেল) আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। এতে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ১০ ওয়াট ফার্স্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.