৩ হাজার টাকার রেঞ্জে শীঘ্রই ভারতে আসছে Nokia 5310

nokia-5310-2020-soon-to-launch-in-india-expected-price-and-specifications

ইতিমধ্যেই বেশ কিছু পুরানো নোকিয়া ফোনের নতুন ভার্সন লঞ্চ করেছে HMD Global। এর মধ্যে একটি হল নোকিয়া ৫৩১০ (Nokia 5310) । এই ফোনটিকে গত মার্চে ইউরোপে লঞ্চ করা হয়েছিল। এবার কোম্পানি এই ফোনকে ভারতে লঞ্চ করবে। জানা গেছে Nokia 5.3 এর সাথে এই ফিচার ফোনকে ভারতে আনা হবে। নতুন নোকিয়া ফিচার ফোনে এমপি ৩ ও এফএম এর সুবিধা দেওয়া হয়েছে। এছাড়াও কোম্পানি Nokia 5310 (2020) ফোনে দুটি স্পিকার ও দিয়েছে। আসুন Nokia 5310 (2020) এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Nokia 5310 দাম :

নোকিয়া ৫৩০০ (২০২০) ফোনটির দাম ৩৯ ইউরো, যা প্রায় ৩,১০০ টাকার সমান। এই ফোনটি সাদা+লাল এবং কালো+লাল রঙে পাওয়া যাবে। আশা করা যায় কোম্পানি এই দামেই বা এর কিছুটা কমে ভারতে নোকিয়া ৫৩০০ (২০২০) কে লঞ্চ করবে। যদিও ভারতে এর লঞ্চ ডেট এখনও জানা যায়নি।

Nokia 5310 (2020) স্পেসিফিকেশন :

ফিচারের কথা বললে নোকিয়া ৫৩১০ (২০২০) ফোনে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে পাবেন। সাথে এই ফোনে উন্নত পারফরম্যান্সের জন্য আছে এমটি৬২৬০এ সিপিইউ, ৮ এমবি র‌্যাম এবং ১৬ এমবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনটি ৩০+ অপারেটিং সিস্টেমে কাজ করে।

Nokia 5310 (2020) ব্যাটারি ও কনেক্টিভিটি :

কোম্পানি এই ফোনে VGA ক্যামেরা ব্যবহার করেছে। এছাড়াও কানেক্টিভিটির জন্য মাইক্রো ইউএসবি পোর্ট, ডুয়েল সিম এবং ব্লুটুথ ৩.৯ এর মতো ফিচার দেওয়া হয়েছে। আবার অন্যদিকে এই ফোনে পাবেন ১,২০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে, এবার চার্জে এই ফোন ২২ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।