৩ হাজার টাকার রেঞ্জে নতুন ডিজাইনের সাথে ফিরে এল Nokia 5310

টেক কোম্পানি HMD Global তাদের জনপ্রিয় ফিচার ফোন নোকিয়া ৫৩১০ (Nokia 5310) কে নতুন ডিজাইনের সাথে লঞ্চ করলো। নতুন নোকিয়া ফিচার ফোনে এমপি ৩ ও এফএম এর সুবিধা দেওয়া হয়েছে। এছাড়াও কোম্পানি Nokia 5310 ফোনে দুটি স্পিকার ও দিয়েছে। এইচএমডি গ্লোবাল আপাতত নোকিয়ার এই ফিচার ফোনকে ইউরোপ মহাদেশে লঞ্চ করেছে। আশা করা যায় নোকিয়া ৫৩১০ শীঘ্রই ভারতে আসবে।

Nokia 5310 দাম :

নোকিয়া ৫৩০০ ফোনটির দাম ৩৯ ইউরো, যা প্রায় ৩,১০০ টাকার সমান। এই ফোনটি সাদা+লাল এবং কালো+লাল রঙে পাওয়া যাবে। আগামী মাস থেকে অর্থাৎ এপ্রিলে এর বিক্রি শুরু হবে।

Nokia 5310 স্পেসিফিকেশন :

ফিচারের কথা বললে নোকিয়া ৫৩১০ ফোনে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে পাবেন। সাথে এই ফোনে উন্নত পারফরম্যান্সের জন্য আছে এমটি৬২৬০এ সিপিইউ, ৮ এমবি র‌্যাম এবং ১৬ এমবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার এই ফোনটি ৩০+ অপারেটিং সিস্টেমে কাজ করে।

Nokia 5310 ব্যাটারি ও কনেক্টিভিটি :

কোম্পানি এই ফোনে VGA ক্যামেরা ব্যবহার করেছে। এছাড়াও কানেক্টিভিটির জন্য মাইক্রো ইউএসবি পোর্ট, ডুয়েল সিম এবং ব্লুটুথ ৩.৯ এর মতো ফিচার দেওয়া হয়েছে। আবার অন্যদিকে এই ফোনে পাবেন ১,২০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে, এবার চার্জে এই ফোন ২২ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।