নোকিয়া কাল পাঞ্চহোল ডিসপ্লে ও 48MP ক্যামেরার সাথে Nokia 6.2 লঞ্চ করবে

HMD Global কাল ভারতে পাঞ্চ হোল ডিসপ্লের সাথে Nokia 6.2 লঞ্চ করবে। এই ফোনকে চীনে Nokia X71 নামে লঞ্চ করা হয়েছিল। এই স্মার্টফোনের মুখ্য ফিচার হলো ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে। আমরা জানি Honor View 20 ফোনে প্রথম পাঞ্চ হোল ডিসপ্লে দেখা গিয়েছিলো। আসুন Nokia 6.2 ফোনের ফিচার ও দাম সম্পর্কে জেনে নেই।

Nokia 6.2 ফিচার :

এই ফোনে পাঞ্চ হোল ফিচারের সাথে 6.39 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও 19.3:9। প্রসেসর হিসাবে আছে স্ন্যাপড্রাগন 660 চিপসেট।এছাড়াও দেওয়া হয়েছে 6 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এতে পাবেন তিনটি রিয়ার ক্যামেরা। যার প্রথমটি এফ/1.8 অ্যাপারচারের সাথে 48 মেগাপিক্সেল ,দ্বিতীয়টি ও তৃতীয়টি যথাক্রমে 5 ও 8 মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরার সাথে আলট্রা ওয়াইড সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে এফ/2.0 অ্যাপারচারের সাথে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।এছাড়াও ফোনটিতে ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে 3,500 এমএএইচ ব্যাটারি আছে।

Nokia 6.2 দাম :

আগেই বলেছি ফোনটিকে তাইওয়ানে লঞ্চ করা হয়েছে। ফোনটির তাইওয়ানে দাম রাখা হয়েছে 11,990 তাইওয়ান ডলার ( প্রায় 26500 টাকা ) ।

পড়ুন : 5G নয়, স্যামসাং 6G এর উপর কাজ শুরু করলো, বিস্তারিত জানুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!