সস্তায় আগামীকাল ভারতে আসছে Nokia 6.2, দাম ও ফিচার জেনে নিন

  

এইচএমডি গ্লোবাল এবছরে বার্লিনে আয়োজিত আইএফএ ইভেন্টে Nokia 6.2 এবং Nokia 7.2 ফোন দুটি লঞ্চ করেছিল। যার মধ্যে নোকিয়া ৭.২ ইতিমধ্যেই ভারতে চলে এসেছে। তবে নোকিয়া ৬.২ এখনো ভারতীয় মার্কেটে আসেনি। কিন্তু সেই অপেক্ষার দিনও এবার শেষ হচ্ছে। কারণ আগামী কাল অর্থাৎ ১১ অক্টোবর এইচএমডি গ্লোবাল Nokia 6.2 কে ভারতীয় বাজারে আনবে বলে জানিয়ে দিয়েছে। এই ফোনে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা এবং বড়ো ডিসপ্লে আছে। আসুন ফোনটির সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Nokia 6.2 সম্ভাব্য দাম :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

রিপোর্ট অনুসারে, ভারতে নোকিয়া ৬.২ দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হবে। যথা- ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৪,৯৯৯ টাকা। ফোনটি Amazon থেকে পাওয়া যাবে।

Nokia 6.2 স্পেসিফিকেশন:

নোকিয়া ৬.২ এর ফিচারের কথা বললে এতে আছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে। ফোনটির সামনে ও পিছনে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন দ্বারা সুরক্ষিত করা হয়েছে। ফোনটিতে আপনারা পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩৬ প্রসেসর, ৪ ও ৬ জিবি র‍্যাম এবং ৬৪ ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে নোকিয়া ৬.২ এর পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ /১.৮ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল। এছাড়াও সেকেন্ডারি সেন্সর হলো ৫ মেগাপিক্সেল এবং অন্যটি এফ /২.২ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। রিয়ার ক্যামেরায় বোকেহ মোড, নাইট মোড প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা লাগবে। এই ফোনে শক্তিশালী ৩,৫০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও এই ফোনে ইউএসবি টাইপ সি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩.৫ এমএম অডিও জ্যাক পাবেন।

Amazon থেকে প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন