পিছনে চারটি ক্যামেরা ও স্ন্যাপড্রাগন প্রসেসরের সাথে আসছে Nokia 6.3

Nokia 6

এইচএমডি গ্লোবাল এবার তাদের নোকিয়া ৬.২ এর আপগ্রেড ভার্সন Nokia 6.3 জলদি লঞ্চ করতে চলেছে। বেশ কিছুদিন ধরেই এই ফোনটি সম্পর্কে তথ্য ফাঁস হচ্ছে। রিপোর্ট অনুযায়ী,কয়েকদিন আগেই জানা গিয়েছিলো নোকিয়া ৬.৩ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ব্যবহার করা হবে। এই তথ্য দিয়েছিল NokiaPowerUser। এবার এই ফোনের ক্যামেরা ফিচার ফাঁস হল।

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, Nokia 6.3 ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যার প্রাইমারি ক্যামেরা হবে ২৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ২ মেগাপিক্সেল মাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

এই ফোনের সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এটি পাওয়ার বাটনের পাশে থাকবে। এর আগে Nokiapoweruser জানিয়েছিল নোকিয়া ৬.৩ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭০ বা স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর থাকবে। অর্থাৎ এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে। এছাড়াও এতে Zeiss ব্র্যান্ডেড ক্যামেরা ব্যবহার করা হবে। আবার এর পিছনে থাকবে চারটি ক্যামেরা। পিছনে গোলাকার আকৃতির মধ্যে এই ক্যামেরাগুলি থাকতে পারে।

যদিও কোম্পানির তরফে এই ফোনের লঞ্চের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে রিপোর্ট কে বিশ্বাস করলে বলা যায় কোম্পানি Nokia 9.3 PureView 5G সাথে Nokia 6.3 লঞ্চ হবে। কোম্পানি তৃতীয় কোয়ার্টারে একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। মনে করা হচ্ছে এখানেই নোকিয়া ৬.৩ লঞ্চ হবে।