মধ্যবিত্তের বাজারে আসছে Nokia 6.3, থাকবে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর

এইচএমডি গ্লোবাল বোধহয় এবছরে তাদের নোকিয়ার সিরিজের অনেকগুলি ফোন লঞ্চ করতে চলেছে। ইতিমধ্যেই কোম্পানি গত মার্চে Nokia 8.3 5G, Nokia 5.3, এবং Nokia 1.3 লঞ্চ করেছে। এর পাশাপাশি কোম্পানি কয়েকদিন আগে চিনেও একটি ফিচার ফোন লঞ্চ করেছে। আবার জানা গেছে এবছরের শক্তিশালী ফোনগুলির মধ্যে একটি Nokia 9.3 জুলাইয়ে লঞ্চ হবে। তবে এর মধ্যে জানা গেছে কোম্পানি আরও একটি ফোনের উপর কাজ করছে। এই ফোনের নাম হবে Nokia 6.3। বুঝতে বাকি থাকেনা এই ফোনটি গতবছরে লঞ্চ হাওয়া Nokia 6.2 এর আপগ্রেড ভার্সন হবে।

যদিও কোম্পানির তরফে এই বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তবে রিপোর্ট কে বিশ্বাস করলে বলা যায় কোম্পানি Nokia 9.3 PureView 5G সাথে Nokia 6.3 লঞ্চ হবে। কোম্পানি তৃতীয় কোয়ার্টারে একটি বড় লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। মনে করা হচ্ছে এখানেই নোকিয়া ৬.৩ লঞ্চ হবে। আসুন এই ফোনের সম্ভাব্য ফিচার সম্পর্কে জেনে নিই।

Nokiapoweruser এর রিপোর্ট অনুযায়ী, নোকিয়া ৬.৩ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭০ বা স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর থাকবে। অর্থাৎ এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে। এছাড়াও এতে Zeiss ব্র্যান্ডেড ক্যামেরা ব্যবহার করা হবে। আবার এর পিছনে থাকবে চারটি ক্যামেরা। পিছনে গোলাকার আকৃতির মধ্যে এই ক্যামেরাগুলি থাকতে পারে।

আবার Nokia 6.3 ফোনে সেলফির জন্য দেওয়া হবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যদিও পিছনের কোয়াড ক্যামেরা সম্পর্কে কিছু জানা যায়নি। আবার এতে কোম্পানি পাঞ্চ হোল ডিসপ্লে ব্যবহার করতে পারে। এখন বাজারে ট্রেন্ডিং এই ডিসপ্লে ডিজাইন। এছাড়া নোকিয়া ৬.৩ সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি। যখনই এই ফোন সম্পর্কে নতুন তথ্য আসবে আমরা আপনাদের সাথে শেয়ার করবো।