ফেরত এল ক্লাসিক ফোন Nokia 6310 20th Anniversary Edition, দাম ও ফিচার জেনে নিন

নোকিয়া ৬৩১০ অ্যানিভার্সারি এডিশন এর দাম রাখা হয়েছে ৫৯.৯৯ ইউরো (প্রায় ৫,২০০ টাকা)

nokia-6310-20th-anniversary-edition-launched-price-euro-59-99-specifications

গত ২০০১ সালে লঞ্চ হয়েছিল Nokia 6310। বাজারে আসতেই সাড়া ফেলে দিয়েছিল এই ফিচার ফোনটি। যদিও এখন স্মার্টফোনের চল। তা সত্বেও অত্যন্ত মজবুত ও শক্তিশালী ব্যাটারির এই ক্লাসিক ফোনকে ফের ফেরত আনলো কোম্পানি। ২০ বছর পূর্তি উপলক্ষে সংস্থাটি Nokia 6310 20th Anniversary Edition লঞ্চ করেছে। আসুন ফিচার ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক

Nokia 6310 20th Anniversary Edition দাম

নোকিয়া ৬৩১০ অ্যানিভার্সারি এডিশন এর দাম রাখা হয়েছে ৫৯.৯৯ ইউরো (প্রায় ৫,২০০ টাকা)। এটি তিনটি কালারে পাওয়া যাবে। অন্যান্য মার্কেটে ফোনটি কবে লঞ্চ হবে তা এখনো জানা যায়নি।

Nokia 6310 20th Anniversary Edition স্পেসিফিকেশন, ফিচার

নোকিয়া ৬৩১০ অ্যানিভার্সারি এডিশনে ২.৮ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। যেখানে অরিজিনাল মডেলে ছিল ১.৮ ইঞ্চি স্ক্রিন। আবার নতুন ফোনে Unisoc 6531F প্রসেসর, ৮ এমবি র‌্যাম ও ১৬ এমবি স্টোরেজ পাওয়া যাবে। ফোনটি সিরিজ ৩০ প্লাস অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনে বড় আইকন এবং একটি অ্যাক্সেবিলিটি মোড উপস্থিত।

ক্যামেরার কথা বললে Nokia 6310 20th Anniversary Edition-এ এলইডি ফ্ল্যাশ সহ ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আবার ফিচার ফোনটি ব্লুটুথ, ওয়াই-ফাই, ডুয়েল সিম সাপোর্ট ও এফএম রেডিও সহ এসেছে।

আরো বড় ব্যাটারি পাওয়া যাবে Nokia 6310 20th Anniversary Edition-এ। এতে দেওয়া হয়েছে ১,১৫০ এমএএইচ রিমুভাবল ব্যাটারি, যা ৭ ঘন্টা টক টাইম দেবে। নোকিয়া ফোনটি চার্জার ও মাইক্রো ইউএসবি কেবল সহ শিপ করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.