ভারতের বাজারে ৬৫ ইঞ্চি আলট্রা এইচডি স্মার্ট টিভি আনলো Nokia

nokia-65-inch-uhd-4k-led-smart-tv-launched-in-india-at-price-rs-64999

গতকালই Thomson নতুন ‘মেড ইন ইন্ডিয়া’ অ্যান্ড্রয়েড টিভি বাজারে এনেছে। আর আজ আরও একটি স্মার্ট টিভির বিকল্প আপনার কাছে চলে এল। আসলে জনপ্রিয় স্মার্টফোন সংস্থা Nokia, আবার একটি নতুন স্মার্ট-টিভি বাজারে নিয়ে এসেছে। “Nokia 65-inch UHD 4K LED” নামের এই নতুন স্মার্ট টিভিটি আগামী ৬ই আগস্ট থেকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি কেনা যাবে ফ্লিপকার্ট থেকে।
আসুন জেনে নিই, নোকিয়া ৬৫ ইঞ্চি আলট্রা এইচডি ৪কে LED টিভির কী বিশেষত্ব এবং এটি বাজারের অন্যান্য স্মার্টটিভির থেকে কতটা আলাদা।

এই প্রসঙ্গে বলে রাখি, মাস ৭-৮ আগে নোকিয়া, অন্য স্মার্টফোন নির্মাতা সংস্থাগুলির সাথে পাল্লা দিতে স্মার্ট-টিভির বাজারে প্রবেশ করে। ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে সংস্থাটি গত জুন মাসে ৪৩ ইঞ্চির একটি স্মার্টটিভি বাজারে নিয়ে এসেছিল।

Nokia 65-inch UHD 4K LED টিভির স্পেসিফিকেশন:

নোকিয়া ৬৫ ইঞ্চি আলট্রা এইচডি টিভিটি অ্যান্ড্রয়েড ৯ পাই অ্যান্ড্রয়েড টিভি ভার্সনের সাথে এসেছে। এটি ১ গিগাহার্টজ PureX quad-core Cortex A53 প্রসেসরে চলে। এই স্মার্ট টিভিটিতে ২.২৫ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। এছাড়াও রয়েছে ক্রোমকাস্ট, গুগল প্লে স্টোর বা গুগল অ্যাসিস্ট্যান্টের মত ফিচার।

এই স্মার্টটিভিতে রয়েছে ৬৫ ইঞ্চি আল্ট্রা এইচডি ডিসপ্লে, যার স্ক্রিন রেজোলিউশন ২৪৮০×২১৬০ পিক্সেল। বেটার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্য রয়েছে ১৭৮ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল। সংস্থাটির দাবি, এই টিভি দুর্দান্ত অডিও আউটপুট দিতে সক্ষম। এতে দেওয়া হয়েছে DTS ট্রুস্রাউন্ড ফিচার এবং ২৪ ওয়াট লাউডস্পিকার। কানেক্টিভিটির জন্য এই টিভিটিতে WI-FI, ব্লুটুথ ৫.০, HDMI, USB 3.0 পোর্ট এবং ইথারনেট পোর্ট রয়েছে।

Nokia 65-inch UHD 4K LED দাম ও অফার:

আপনি যদি এই টিভিটি কিনতে চান, তবে আপনাকে ৬৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। ফ্লিপকার্ট থেকে নো কস্ট EMI-এর মাধ্যমেও এটি কেনা যাবে। Rupay ডেবিট কার্ডে প্রথম ট্রানজাকশনে ৭৫ টাকা ছাড় পাবেন। এছাড়া Standard Chartered ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।