সাধ্যের মধ্যে Nokia 7.2 ভারতে তিনটি রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হলো

  

অবশেষে ভারতে লঞ্চ হলো নোকিয়া ৭.১ এর আপগ্রেড ভার্সন Nokia 7.2 । এই ফোনটি HMD Global বার্লিনে আয়োজিত আইএফএ ২০১৯ এ নোকিয়া ৬.২ এর সাথে প্রথমে লঞ্চ হয়েছিল । এই দুটি ফোনকে ভারতে ১১ সেপ্টেম্বর লঞ্চ করার কথা ছিল। যদিও পরে কোম্পানি এই লঞ্চ ইভেন্ট স্থগিত রাখে। নোকিয়া ৭.২ ফোনে ৪৮ মেগাপিক্সেল জেইস ট্রিপল রিয়ার ক্যামেরা, গ্লাস স্যান্ডউইচ ডিজাইন, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে আছে।

Nokia 7.2 দাম ও অফার :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

নোকিয়া ৭.২ দুটি ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে। এর মধ্যে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৮,৫৯৯ টাকা । আবার ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৯,৫৯৯ টাকায় কেনা যাবে। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে নোকিয়ার নিজস্ব ওয়েবসাইট ও Flipkart এ Nokia 7.2 এর সেল শুরু হবে। নোকিয়া ওয়েবসাইট থেকে এই ফোন কিনলে ২,০০০ টাকা গিফট কার্ড দেওয়া হবে।

Nokia 7.2 ফিচার:

এই ফোনেও নোকিয়া ৬.২ এর মতো পিওরভিউ প্রযুক্তির সাথে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওয়াটারড্রপ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটির পিছনে আছে গ্রেডিয়েন্ট ফিনিশ ও কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন। এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর, ৪ ও ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেল ডেপ্থ এবং ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা। কোয়াড পিক্সেল প্রযুক্তির সাথে এই ফোনের সামনে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। ফোনটিতে ১০ ওয়াট চার্জিং সাপোর্টের সাথে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি আছে। সিকিউরিটির জন্য এই ফোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও পাওয়া যাবে।

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

পড়ুন : স্যামসাং ফেস্টিভ সেল: বিনামূল্যে পান Galaxy S10, Galaxy M30 সহ আরো অনেক প্রোডাক্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন