জেমস বন্ডের সিনেমায় দেখা গেল নোকিয়ার নতুন ফোনকে, আসতে পারে Nokia 7.3 নামে

James Bond এর আপকামিং মুভি ‘No Time to Die’ তে একটি নতুন নোকিয়া ফোনকে দেখা গেছে।

Nokia 7.3
Nokia 7.3 Allegedly Spotted at Upcoming James Bond Movie

HMD Global যে শীঘ্রই বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করতে পারে, সে খবর আমরা ইতিমধ্যেই আপনাদেরকে জানিয়েছি। রিপোর্ট অনুযায়ী, Nokia 9.3 PureView, Nokia 7.3 5G এবং Nokia 6.3 এর ডেভলপমেন্টের কাজ কোম্পানি সমাপ্ত করেছে। সাথে Nokia 2.4 এবং 3.4 ফোন দুটিও শীঘ্রই লঞ্চ হতে পারে বলে জানা গেছে। এমনকি আগামী ২৫ আগস্ট Nokia 5.3 ফোনকে ভারতে লঞ্চ করার জন্য কোম্পানি মিডিয়াকে ইনভাইট করতে শুরু করেছে। তবে এসবের মধ্যে আরও একটি নোকিয়া ফোনকে অনলাইনে দেখা গেল।

আসলে James Bond এর আপকামিং মুভি ‘No Time to Die’ তে একটি নতুন নোকিয়া ফোনকে দেখা গেছে। যার পরেই চর্চা শুরু হয়েছে এই ফোনটি Nokia 7.3 নামে বাজারে আসবে। জানিয়ে রাখি জেমস বন্ডের এই সিনেমার অফিসিয়াল পার্টনার নোকিয়া। সেহেতু হয়তো ইচ্ছাকৃত কোম্পানি তাদের এই নতুন ফোনকে সিনেমায় দেখিয়েছে।

শুধু তাই নয়, নোকিয়া মোবাইলের চিফ প্রোডাক্ট অফিসার এবং উত্তর আমেরিকার ভাইস প্রেসিডেন্ট জুহো সারভিকাস, নোকিয়ার এই নতুন ফোনের ছবিটি টুইট করেছে। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমি খুব উত্তেজিত, অপেক্ষা করতে পারছিনা’। যার পরে এই ফোন নিয়ে চর্চা আরও বেড়ে যায়।

যদিও নোকিয়ার তরফে এখনও পর্যন্ত এই ফোনের নাম জানানো হয়নি। তবে নিশ্চিত যে কোম্পানি আরও একটি ফোনের ওপর কাজ করছে। যদি সত্যি এই ফোনটি Nokia 7.3 হয়, তাহলে এটি মিড রেঞ্জে আসবে। তবে এই ফোনে কি স্পেসিফিকেশন থাকবে তা এখনও অজানা।