Nokia 9 Pureview ভারতে দাম ও স্পেসিফিকেশন, ৭টি ক্যামেরার সাথে হতে পারে লঞ্চ

নোকিয়া 9 পিওরভিউ 5G টেকনোলজির সাথে লঞ্চ হবে

HMD গ্লোবাল তাদের প্রথা ভেঙে মিডরেঞ্জ স্মার্টফোন থেকে এবার ফ্ল্যাগশিপ স্মার্টফোনের দিকে পা বাড়াতে চলেছে।সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে ফিনল্যান্ডের কোম্পানিটি জানুয়ারিতে তাদের প্রথম ফ্ল্যাগশিপ ফোন Nokia 9 Pureview লঞ্চ করতে পারে।রিপোর্টে আরো জানানো হয়েছে যে নোকিয়া 9 পিওরভিউ 7টি ক্যামেরার সাথে বাজারে আসতে চলেছে। বিখ্যাত Evan Blass নিজে এই ফোনটির ছবি পোস্ট করেছিলেন যা থেকে স্পষ্ট যে এতে কোনো notch ডিসপ্লে নেই।এর সাথে জানা গেছে যে এতে গ্লাসব্যাক আর 7 টি ক্যামেরা থাকবে।চলুন Nokia 9 Pureview এর সম্ভাব্য মূল্য ও ফিচার জেনে নেই।

Nokia 9 Pureview ফিচার :-

ডিজাইনের কথা বললে নোকিয়া 9 পিওরভিউ তে ওপরে আর নিচে বেজলস দেওয়া হয়েছে,এছাড়া কোনো নচ ফিচার দেখতে পাওয়া যায়নি।রিপোর্ট অনুসারে এতে ইন ডিসপ্লে ফিঙারপ্রিন্ট সেন্সার থাকছে, যা নোকিয়ার প্রথম কোনো ফোনে দেওয়া হবে।এই ফোনে 5.9 ইঞ্চির QHD+ ডিসপ্লে দেওয়া হবে।এছাড়াও স্ন্যাপড্রাগন 845 প্রসেসরের সাথে ফোনটি আসতে পারে।সাথে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে।

এই ফ্ল্যাগশিপ ফোনটিতে 6 জিবি র‍্যাম এর সাথে 128 জিবি স্টোরেজ দেওয়া হতে পারে।আশা করা হচ্ছে যে এই ফোনে 4150 mAh ব্যাটারি দেওয়া হবে।কয়েকটা রিপোর্টে বলা হচ্ছে নোকিয়া 9 পিওরভিউ 5G টেকনোলজির সাথে লঞ্চ হবে।

Nokia 9 Pureview দাম :-

সম্প্রতি চীনের একটি ওয়েবসাইটে এই ফ্ল্যাগশিপ ফোনটির দাম বলা হয়েছে CNY 4799 (প্রায় 49000 টাকা)।যদিও কোম্পানির তরফ থেকে আমরা এই ফোনটির মূল্য সম্পর্কে কোনো তথ্য পায়নি।

পড়ুন : Asus Zenfone Max Pro M2 ভারতে দাম ও স্পেসিফিকেশন

Last Updated on