Nokia C20 Plus শক্তিশালী ব্যাটারি সহ 11 জুন লঞ্চ হচ্ছে, থাকবে ডুয়েল রিয়ার ক্যামেরা

nokia-c20-plus-launch-date-set-11-june-in-china-with-dual-camera

HMD Global কয়েকমাস আগেই তাদের C সিরিজের নতুন দুটি ফোন Nokia C10 ও Nokia C20 লঞ্চ করেছিল। এর কয়েক সপ্তাহ পরে জানা যায়, সংস্থাটি Nokia C20 Plus নামের আরও একটি ফোনের ওপর কাজ করছে। ইতিমধ্যেই ফোনটিকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেছে। এবার Nokia C20 Plus এর লঞ্চের তারিখ সামনে এল। আগামী 11 জুন এই ফোনটি চীনে পা রাখছে।

Nokia C20 Plus লঞ্চ হচ্ছে 11 জুন

আজ কোম্পানির সোশ্যাল মিডিয়া পেজে Nokia C20 Plus এর লঞ্চের তারিখ জানানো হয়। পাশাপাশি ফোনের ব্যাক প্যানেলের ডিজাইনও প্রকাশ্যে আনা হয়। এই ফোনের পিছনে গোলাকার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর দেখা যাবে। আবার ক্যামেরা মডিউলের বাইরে থাকবে এলইডি ফ্ল্যাশ।

এর আগে গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল, এই ফোনটি অক্টা কোর Sirius কোডনামের প্রসেসরে চলবে। এই কোডনাম সাধারণত Unisoc-এর প্রসেসরের ক্ষেত্রে ব্যবহার করা হয়। এছাড়া Nokia C20 Plus ফোনটি 3GB র‌্যাম সহ পাওয়া যাবে। যদিও এছাড়া এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে। ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে।

এদিকে নোকিয়াবারের একটি রিপোর্টে জানানো হয়েছিল, Nokia C20 Plus ফোনে 5,000 mAh ব্যাটারি থাকবে। এই প্রসঙ্গে বলে রাখি, Nokia C20 স্মার্টফোনটি 3,000mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছিল। ফলে এর Plus ভার্সনে পাওয়ার ব্যাকআপের দিক থেকে বড়সড় আপগ্রেড দেখা যাবে। চার্জিংয়ের জন্য পাওয়া যেতে পারে ইউএসবি টাইপ সি পোর্ট। যদিও এছাড়া ফোনটির ডিসপ্লে সহ অন্যান্য তথ্য এখনো অজানা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.