আরও সস্তা হল Nokia C3, এখন পাবেন কেবল ৬৯৯৯ টাকা থেকে

ভারতে দাম কমলো সস্তা ফোন Nokia C3 এর। গত আগস্টে এই ফোনটি Nokia 5.3 এর সাথে লঞ্চ হয়েছিল। তবে কয়েকমাস যেতে না যেতেই ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম ১,০০০ টাকা করে কমানো হলো। যারপরে নোকিয়া সি৩ এর দাম শুরু হবে ৬,৯৯৯ টাকা থেকে। Nokia C3 এর বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৩,০৪০ এমএএইচ ব্যাটারি, Unisoc এসসি৯৮৬৩এ প্রসেসর ও এইচডি প্লাস ডিসপ্লে।

Nokia C3 এর নতুন দাম 

মুম্বাইয়ের মহেশ টেলিকম সর্বপ্রথম Nokia C3 এর দাম কমার খবর প্রকাশ করে। ভারতে এই ফোনটির ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের নতুন দাম হয়েছে ৬,৯৯৯ টাকা। আগে এই ভ্যারিয়েন্টটি ৭,৪৯৯ টাকায় পাওয়া যেত। আবার ১,০০০ টাকা কমে পাওয়া যাবে Nokia C3 এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ভ্যারিয়েন্টটি এখন ৭,৯৯৯ টাকায় কেনা যাবে। অফলাইন ও অনলাইনে আজ থেকেই ফোনটি নতুন দামে পাওয়া যাবে। ফোনটি নর্ডিক ব্লু ও স্যান্ড কালারে উপলব্ধ।

Nokia C3 স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসা নোকিয়া সি৩ ফোনে আছে ৫.৯৯ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১,৪৪০ × ৭২০ এবং আসপেক্ট রেশিও ১৮:৯। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc এসসি৯৮৬৩এ প্রসেসর। গ্রাফিক্সের জন্য আছে আইএমজি ৮৩২২ জিপিইউ। আবার এতে ৩,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাবেন মাইক্রোইউএসবি পোর্ট।

ফটোগ্রাফির জন্য নোকিয়া সি ৩ ফোনে একটি রিয়ার ক্যামেরা ও একটি ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটির পিছনে পাবেন LED ফ্লাশ সহ ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.