ভারতে শুরু হল Nokia C3 এর প্রি-অর্ডার, দাম শুরু ৭৪৯৯ টাকা থেকে

Nokia C3 now available for pre order in India price specifications

ভারতে শুরু হল Nokia C3 এর প্রি-বুকিং। গত মাসের শেষের দিকে HMD Global ভারতে এই ফোনটির সাথে Nokia 5.3 লঞ্চ করেছিল। এই ফোনটির সেল আগামী ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে। তবে তার আগে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত আপনি নোকিয়া সি৩ প্রি-অর্ডার করতে পারবেন। যেসব গ্রাহকের ফোনটি প্রি-অর্ডার করবে তারা ফ্রি শিপিং এর সাথে ১০ দিনের রিপ্লেসমেন্টের সুবিধা পাবে।

Nokia C3 দাম ও প্রি-অর্ডার

ভারতে নোকিয়া সি৩ ২০২০ ফোনটি দুটি স্টোরেজের সাথে এসেছে। এর ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম ৭,৪৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। এই ফোনটি সায়ান ও স্যান্ড কালারে পাওয়া যাবে। Nokia.com থেকে ফোনটি প্রি-অর্ডার করা যাবে। আপনি এখানে ক্লিক করেও ফোনটি অর্ডার করতে পারেন।

Nokia C3 স্পেসিফিকেশন:

নোকিয়া সি৩ ২০২০ফোনে ৫.৯৯ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও এবং পিক্সেল রেজুলেশন ১৮:৯ এবং ১,৪৪০ × ৭২০। এই ফোনে ১.৬ গিগাহার্টজ ক্লক স্পিড সহ Unisoc এসসি৯৮৬৩এ প্রসেসর ব্যবহার করা হয়েছে। গ্রাফিক্সের জন্য আছে আইএমজি ৮৩২২ জিপিইউ। ফোনটিতে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এতে একটি রিয়ার ক্যামেরা ও একটি ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। ফোনটির পিছনে পাবেন LED ফ্লাশ সহ ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

Nokia C3 2020 ফোনে পাওয়ারের কথা বললে এই ফোনে ৩,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রোইউএসবি পোর্ট। এই ফোনে এফএম রেডিও চলবে। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ দেওয়া হয়েছে। ফোনটির ওজন ১৮৪.৫ গ্রাম।