Nokia C3 ফোনের ওপর ১৬০০ টাকা ছাড়, কিনে নিন মাত্র ৬৩৯৯ টাকায়

nokia-c3-temporary-price-cut-in-india-grab-it-at-rs-6399-now-on-flipkart

গতবছর আগস্টে ভারতে লঞ্চ হয়েছিল Nokia C3। এরপর ডিসেম্বরে ফোনটির দাম কমানো হয়। তবে কয়েক মাস যেতে না যেতেই নোকিয়া সি৩ এর মূল্য আরও কমানো হল। যদিও কোম্পানি তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে ই-কমার্স সাইট Flipkart-এ Nokia C3 ফোনটির ৩ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১,৬০০ টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। তাই আপনি যদি কোন সস্তা স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে এই ফোনটি কিনতেই পারেন।

Nokia C3 এর ওপর ডিসকাউন্ট

নোকিয়া সি৩ ফোনটির ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজের দাম ছিল ৬,৯৯৯ টাকা। আবার ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৭,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে ফোনটির ৩ জিবি ভ্যারিয়েন্ট এখন ৬,৩৯৯ টাকায় বিক্রি হচ্ছে। যদিও কোম্পানির নিজস্ব সাইটে এই ভ্যারিয়েন্টের দাম ৬,৯৯৯ টাকা। ফোনটি কিনতে এখানে ক্লিক করুন Nokia C3 (Sand, 32 GB)।

উল্লেখ্য লঞ্চের সময় Nokia C3 এর ২ জিবি ও ৩ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৮,৯৯৯ টাকা।

Nokia C3 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের নোকিয়া সি৩ ফোনে আছে ৫.৯৯ ইঞ্চি এইচডি প্লাস (১,৪৪০ × ৭২০ পিক্সেল) ডিসপ্লে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে Unisoc এসসি৯৮৬৩এ প্রসেসর। গ্রাফিক্সের জন্য আছে আইএমজি ৮৩২২ জিপিইউ। সিকিউরিটির জন্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

ক্যামেরার কথা বললে, Nokia C3 ফোনের পিছনে পাওয়া যাবে LED ফ্লাশ সহ ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফি ও ভিডিও কলের জন্য আছে ৫ মেগাপিক্সেল সেন্সর। আবার এতে ৩,০৪০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে রয়েছে মাইক্রোইউএসবি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন