২৫ ঘন্টার ব্যাটারি লাইফ ও ANC ফিচারের সাথে লঞ্চ হল Nokia E3511 ইয়ারবাড

Nokia ব্র্যান্ডিংয়ের সাথে RichGo (লাইসেন্সধারী), Nokia E3511 নামের একটি নতুন ইয়ারবাড লঞ্চ করেছে

nokia-e3511-earbuds-launched-with-anc-feature-25-hours-battery-life

সাম্প্রতিককালে মোবাইল ইউজারদের মধ্যে ইয়ারবাড ব্যবহারের চলন ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। ফলে অ্যাক্সেসরিজ ব্র্যান্ডগুলির পাশাপাশি প্রায় প্রত্যেকটি স্মার্টফোন নির্মাতা সংস্থাও ইয়ারবাড সহ বিভিন্ন অডিও ডিভাইস বাজারে নিয়ে আসছে। আজ Nokia ব্র্যান্ডিংয়ের সাথে RichGo (লাইসেন্সধারী), Nokia E3511 নামের একটি নতুন ইয়ারবাড লঞ্চ করেছে। নবাগত এই অডিও ডিভাইসে, ১০ মিমি ড্রাইভার, ব্লুটুথ কানেকশন এবং অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচার বর্তমান। ইয়ারবাডটি একটানা ২৫ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। আসুন Nokia E3511 ইয়ারবাডের দাম ও ফিচার জেনে নেওয়া যাক এবার।

Nokia E3511 ইয়ারবাডস ফিচার ও স্পেসিফিকেশন

নোকিয়া ই৩৫১১ ইয়ারবাডের ফিচারের তালিকা দীর্ঘ না হলেও, যথেষ্ট আকর্ষণীয়। এটি, ANC অর্থাৎ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন টেকনোলজি সহ এসেছে, যা মিউজিক বা ভয়েস কল চলাকালীন চারপাশের আওয়াজ ব্লক করবে। ভাল মানের সাউন্ড আউটপুট প্রদান করার জন্য এই অডিও ডিভাইসে ১০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার রয়েছে। এছাড়া, দ্রুত কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ব্লুটুথ ৫.২ সাপোর্ট। ডিভাইসের চার্জিং কেসে ৩৫০ এমএএইচ ক্যাপাসিটির একটি ব্যাটারি আছে, যা ফুল চার্জে ২৫ ঘন্টা অবধি প্লেব্যাক অফার করবে। আবার বাডগুলিতে আলাদাভাবে ৪৫ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকছে, যা ANC ফিচার অ্যাক্টিভ থাকলে ৪.৫ ঘন্টা পর্যন্ত এবং ANC ফিচার অফ থাকলে ৬ ঘন্টা পর্যন্ত
ব্যাকআপ দেবে। নোকিয়া ই৩৫১১ ইয়ারবাডকে চার্জ করার জন্য কেসে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট উপস্থিত।

স্টাইলিশ ডিজাইনের সাথে আসা এই ওয়্যারলেস ইয়ারবাডকে সিলভার, ব্লু এবং ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে। যদিও, Nokia E3511 -এর দাম বা প্রাপ্যতা সম্পর্কে রিচগো এখনো কিছু জানায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।