৫০০ টাকার কমে কিনুন Nokia ফোন, Amazon দিচ্ছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফার

Amazon Great Indian Festival সেলে Nokia ফিচার ফোনের উপর দুর্দান্ত অফার পাওয়া যাচ্ছে

nokia-feature-phone-available-with-exciting-exchange-offer-on-amazon-sale

বছরের অন্যতম বড় সেল Amazon Great Indian Festival আজ অষ্টম দিনে পা রাখলো। Amazon এর এই বার্ষিকী সেলের নেশায় ক্রেতারা এমনই মজছে যে তাদের উইশলিস্ট প্রায় উপচে পড়ছে। আর হবে নাই বা কেন ? ফ্যাশন ক্যাটাগরি থেকে ইলেক্ট্রনিক্স সেগমেন্ট সব ক্ষেত্রেই ৮০% পর্যন্ত ডিসকাউন্ট এবং নানাবিধ লোভনীয় অফার দেওয়া হচ্ছে। ফলস্বরূপ, যেন হরির লুট লেগে গেছে এখন এই ই-কমার্স প্ল্যাটফর্মটি অন্দরে। যাইহোক, এর আগের প্রতিবেদন গুলিতে আমরা Amazon Great Indian Festival সেলে স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন, মোবাইল, হেডফোন ইত্যাদি গ্যাজেটের উপর পাওয়া অফারের প্রসঙ্গে জানিয়েছিলাম। আজ আমরা দেব ফিচার ফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা। আর ফিচার ফোন মানেই মনেই পড়ে যায় Nokia এর কথা। উক্ত ব্র্যান্ডটির তিনটি সেরা ও সাশ্রয়ী দামের ফিচার ফোনের বিশেষত্ব ও অফার সম্পর্কে জানতে পড়ুন আমাদের এই প্রতিবেদন।

Amazon Great Indian Festival সেলে Nokia ফিচার ফোনের উপর অফার

Nokia 110 4G: নোকিয়ার এই ৪জি ফিচার ফোনে রয়েছে একটি ১.৮০ ইঞ্চির (১২০x১৬০ পিক্সেল) ডিসপ্লে। এটি ইউনিসক টি৭০০ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে ফোনে সিরিজ ৩০ প্লাস ওএস ভার্সন পাওয়া যাবে। স্টোরেজের কথা বললে এতে, ১২৮ এমবি র‌্যাম এবং ৪৮ এমবি মেমোরি বর্তমান। তবে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে এর স্টোরেজ ক্যাপাসিটি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ছবি তোলার জন্য, এই ফোনের রিয়ার প্যানেলে ইউজাররা একটি ক্যামেরা পেয়ে যাবেন। এতে, ১,২০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। নোকিয়া ১১০ ৪জি ফোনের পরিমাপ ১২১x৫০x১৪.৫০ মিমি এবং ওজন ৮৪.৫০ গ্রাম।

অফার : Nokia 110 4G ফোনের দাম ৩,৪৯৯ টাকা। কিন্তু, অ্যামাজনের সেলে এটিকে ২,৭৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই ফোনের সাথে ২,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ফলে ক্রেতারা এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু প্রাপ্ত করতে পারলে, মাত্র ১৪৯ টাকায় ফোনটি পকেটস্থ করতে পারবেন। নোকিয়ার এই ফোনকে অ্যাকোয়া, ব্ল্যাক এবং ইয়ালো কালারে পাওয়া যাবে।

Nokia 105 Single SIM: ১.৮০ ইঞ্চির (২৪০x৩২০ পিক্সেল) ডিসপ্লের সাথে আসা নোকিয়া ১০৫ ফোনে ওয়ান-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি সিরিজ ৩০ অপারেটিং সিস্টেম চালিত। স্টোরেজ হিসাবে এতে, ৪ এমবি র‌্যাম এবং ৪ এমবি রম পাওয়া যাবে। এই ফোনে ৮০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। উক্ত ফিচার ফোনের পরিমান ১১২x৪৯.৫০x১৪.৪০ মিমি এবং ওজনে এটি ৮৮.২০ গ্রাম।

অফার : অ্যামাজনে Nokia 105 ফিচার ফোনটি সীমিত সময়ের জন্য ১,২৪৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই ফোনের সাথে ৭৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে, ফোনটি কিনতে মাত্র ৪৯৯ টাকা খসাতে হবে। নোকিয়ার ১০৫ ব্লু, হোয়াইট এবং ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে।

Nokia 5310 Dual SIM: সিরিজ ৩০ প্লাস অপারেটিং সিস্টেম চালিত এই ফোনে রয়েছে ২.৪০ ইঞ্চির (২৪০x৩২০ পিক্সেল) ডিসপ্লে। এটি মিডিয়াটেক এমটি৬২৬০এ প্রসেসরে রান করবে। স্টোরেজ হিসাবে এতে থাকছে, ৮ এমবি র‌্যাম এবং ১৬ এমবি মেমোরি। তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এতে ১,২০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি আছে। নোকিয়া ৫৩১০ ডুয়েল সিম ফোনের পরিমাপ ১২৩.৭০x৫২.৪০x১৩.১০ মিমি এবং ওজন ৮৮.২০ গ্রাম।

অফার : Nokia 5310 Dual SIM ফোনের প্রকৃত মূল্য ৩,৯৯৯ টাকা। তবে অ্যামাজন সেলে এটিকে মাত্র ৩,২৪৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। এই ফিচার ফোনের সাথে ৩,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে আপনারা যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যেতে সক্ষম হন, তাহলে ফোনটিকে মাত্র ১৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। হোয়াইট – রেড এবং ব্ল্যাক -রেড কম্বো কালারে এসেছে ফোনটি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।