Nokia G10 পিছনে তিনটি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ ভারতে লঞ্চ হল, জেনে নিন দাম ও ফিচার

nokia-g10-launched-in-india-with-5000mah-battery-at-price-rs-12149-specifications-sale-date-jio-offer

HMD Global আজ এক প্রকার চুপি চুপি ভারতে তাদের বাজেট স্মার্টফোন Nokia G10 লঞ্চ করলো। ফোনটির ভারতে দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আবার Nokia G10 ফোনের অন্যান্য মুখ্য ফিচারের মধ্যে রয়েছে, ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। উল্লেখ্য Nokia G10 গত এপ্রিলে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia G10 এর দাম ও অফার

নোকিয়া জি১০ ফোনের ভারতে দাম রাখা হয়েছে ১২,১৪৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি নাইট ও ডাস্ক কালারে এসেছে। আজ থেকেই নোকিয়া জি১০ ফোনটি নোকিয়া অনলাইন স্টোর ও অফলাইন স্টোর থেকে পাওয়া যাবে।

লঞ্চ অফারের কথা বললে, MyJio app এর মাধ্যমে জিও এক্সক্লুসিভ অফারে Nokia G10 কিনলে ১০ শতাংশ (সর্বোচ্চ ৯৯৯ টাকা) ছাড় পাওয়া যাবে। আবার রিলায়েন্স জিও গ্রাহকরা ২৪৯ টাকা রিচার্জ করলে ৪,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন।

Nokia G10 এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের নোকিয়া জি ১০ ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ( ৭২০ x ১৬০০ পিক্সেল) ভি নচ ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

নোকিয়া জি ১০ ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০৫০ এমএএইচ ব্যাটারি। এর সাথে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

ফটোগ্রাফির জন্য Nokia G10 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য Nokia G10 ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আবার ফোনটি গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন সহ এসেছে। কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে, 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ৩.৫মিমি হেডফোন জ্যাক। এই ফোনের ওজন ১৯৭ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!