শুরু হল Nokia G20 এর সেল, এখান থেকে কিনলে পাবেন ৫০০ টাকা ছাড়

nokia-g20-sale-starts-today-in-india-via-amazon-price-specifications-offers
Nokia G20 এর সেল শুরু হল

গত এপ্রিলে গ্লোবাল মার্কেটে ‘Nokia G’ সিরিজের অধীনে Nokia G10 এবং G20 নামে দুটি স্মার্টফোন লঞ্চ করে HMD Global। এরপর, এই মাসের গোড়ার দিকে Nokia G20 (নোকিয়া জি২০) ফোনটি ভারতের বাজারে পা রাখে এবং ৭ই জুলাই থেকে ফোনটির প্রি-অর্ডার শুরু হয়। তবে আজ থেকে ফোনটির ওপেন সেল শুরু হয়েছে। অ্যামাজন ইন্ডিয়া এবং নোকিয়া ইন্ডিয়ার ওয়েবসাইটের মাধ্যমে নোকিয়া জি২০ কেনা যাবে। বিশেষত্বের কথা বললে ফোনটিতে ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা রয়েছে। আসুন ফোনটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Nokia G20-এর দাম

নোকিয়া জি২০ ফোনটি কিনতে গেলে আগ্রহীদের ১২,৯৯৯ টাকা ব্যয় করতে হবে; যদিও স্টক শেষ না হওয়া পর্যন্ত দামের ওপর ৫০০ টাকা ছাড় মিলবে। শুধু তাই নয়, বিশেষ অফারের দরুন এখন নোকিয়া জি২০ ফোন এবং নোকিয়া পাওয়ার ইয়ারবাডস লাইট (Power Earbuds Lite) একসাথে কিনলে মিলবে ২,০৯৯ টাকার ছাড়। উল্লেখ্য, নোকিয়া জি২০ ফোনটি নাইট এবং গ্লেসিয়ার রঙের বিকল্পে উপলভ্য।

Nokia G20-এর স্পেসিফিকেশন

নোকিয়া জি২০ ফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে যা ৭২০×১৬০০ পিক্সেল রেজোলিউশন এবং ২০:৯ এসপেক্ট রেশিও অফার করে। এই ফোনে ব্যবহার করা হয়েছে হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে পাওয়া যাবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ ওএস-এ চলে। এছাড়াও নোকিয়া জি২০ ফোনে আছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন।

ফটোগ্রাফির জন্য Nokia G20 হ্যান্ডসেটটিতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যেখানে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এই ফোনটিতে ডুয়াল সিম সাপোর্ট, 4G , ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন/এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস, এনএফসি, ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে। আবার ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি ৫,০৫০ এমএএইচ এবং ওজন মাত্র ১৯৭ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.