লঞ্চের কয়েক ঘণ্টা আগে ফাঁস Nokia G20 এর ফিচার, কি থাকবে এই ফোনে জানুন

Nokia g20 spotted on geekbench with specifications ahead of today launch

ভারতীয় সময় সন্ধ্যা ৭টা নাগাদ আজ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে Nokia C20, Nokia X10, Nokia X20, Nokia G20 এবং Nokia G10। ইতিমধ্যেই এই ফোনগুলিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। তবে লঞ্চের কয়েক ঘণ্টা আগে এবার নোকিয়া জি২০ কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম, Geekbench-এ দেখা গেল। এখান থেকে ফোনটির প্রসেসর অপারেটিং সিস্টেম ও অন্যান্য তথ্য সামনে এসেছে।

Nokia G20 কে গিকবেঞ্চে TA-1336 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়। সার্টিফিকেশন সাইটগুলিতেও ফোনটিকে একই মডেল নম্বরের সাথে দেখা গিয়েছিল। যাইহোক, গিকবেঞ্চ থেকে থেকে জানা গেছে এই ফোনে MT6765 প্রসেসর থাকবে। অনুমান করা হচ্ছে এই প্রসেসরের নাম হবে মিডিয়াটেক হেলিও পি৩৫। আবার অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১।

গিকবেঞ্চ আরো নিশ্চিত করেছে যে, নোকিয়া জি২০ ৪ জিবি র‌্যাম সহ আসবে। যদিও আমাদের বিশ্বাস এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। ফোনটি এখানে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ১৪৮ ও ৯৩৯ স্কোর করেছে।

এর আগে জানা গিয়েছিল, Nokia G20 ফোনটি ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে সহ আসতে পারে। এতে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হতে পারে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া সেলফি ও ভিডিও কলের জন্য পাওয়া যেতে পারে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে।

আবার নোকিয়া জি২০ ৩ জিবি/৪ জিবি র‌্যাম ও ৩২ জিবি/৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যেতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ আরও বাড়ানো যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন