Nokia G50 5G আপনার সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার সহ আসছে, পেল FCC সার্টিফিকেশন

লঞ্চের আগে এখন Nokia G50 5G আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ছাড়পত্র লাভ করল

nokia-g50-5g-bags-fcc-certification-indicating-launch-soon-expected-price-specifications

গত কয়েক সপ্তাহ ধরে Nokia G50 5G নিয়ে জোর চর্চা চলছে। ইতিমধ্যেই এই ফোনের ডিজাইন রেন্ডার, দাম ও স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। জানা গেছে Nokia G50 5G ফোনে স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি থাকবে। আগামী মাসে ফোনটি বাজারে আসবে বলে দাবি করেছেন Roland Quandt। তবে লঞ্চের আগে এখন Nokia G50 5G আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর ছাড়পত্র লাভ করল। ফলে টিপস্টারের দাবি সঠিক বলেই মনে হচ্ছে।

Nokia G50 5G পেল FCC সার্টিফিকেশন

এফসিসি সাইট থেকে জানা গেছে, নোকিয়া জি৫০ ৫জি ফোনে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার এতে কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ, ওয়াই-ফাই সাপোর্ট।

Nokia G50 5G এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিপোর্ট অনুযায়ী, নোকিয়া জি৫০ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৮২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (৭২০ x ১,৬৪০ পিক্সেল) আইপিএস এলসিডি। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার নোকিয়া জি৫০ ৫জি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

ফটোগ্রাফির জন্য Nokia G50 5G ফোনের পিছনে দেখা যাবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Nokia G50 5G এর দাম (সম্ভাব্য)

Roland Quandt জানিয়েছেন, Nokia G50 5G এর দাম ২৫৯/২৬৯ ইউরো (প্রায় ২২,৪৯৯/ ২৩,৩০০ টাকা) রাখা হবে। ফোনটি ওসান ব্লু, মিডনাইট সান কালারে আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.