Nokia G50 5G মিড রেঞ্জে বাজারে আসছে, দেখে নিন ছবি ও ফিচার

Nokia G50 5G-এর রেন্ডার সহ স্পেসিফিকেশন প্রকাশ করেছে Winfuture .de

Nokia G50 5G render leaked design entire specifications

সম্প্রতি বেশ কিছু ই-কমার্স সাইটে তালিকাভুক্ত হয়েছিল Nokia G50 5G। যার ফলে মিড-রেঞ্জ এই 5G ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ হয়ে যাবে বলে ধারণা করা হয়েছিল। জল্পনা বাড়িয়ে এখন Nokia G50 5G-এর রেন্ডার প্রকাশ করেছে Winfuture.de৷ সেইসঙ্গে ডিভাইসটির স্পেসিফিকেশনও তুলে ধরেছে তারা।

Nokia G50 5G রেন্ডার

ফাঁস হওয়া ছবিতে মিডনাইট সান এবং ব্লু রঙে দেখা যাচ্ছে নোকিয়া জি৫০ ৫জি৷ ফোনটির সামনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও পলিকার্বোনেটের ব্যাক প্যানেলে গোল ক্যামেরা সেটআপ রয়েছে। যার ভিতরে তিনটি বা চারটি ক্যামেরা দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

নোকিয়া জি৫০ ৫জি-এর ডান দিকে পাওয়ার বাটন রয়েছে। পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে। গুগল অ্যাসিট্যান্টের জন্য ডেডিকেটেড বাটন থাকছে ফোনে।

Nokia G50 5G স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

নোকিয়া জি৫০ ফোনে ৬.৩৮ ইঞ্চি এইচডি প্লাস (১৫৬০ x ৭২০) এলসিডি ডিসপ্লে থাকবে। স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে এই ফোনে। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে নোকিয়া জি৫০। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷