Nokia G50 5G: বাজেট রেঞ্জে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির ৫জি ফোন আনছে নোকিয়া

Nokia G50 5G ফোনকে TENAA ওয়েবসাইটে TA-1361 মডেল নম্বর সহ দেখা গেছে

nokia-g50-5g-spotted-on-tenaa-with-specifications-48mp-camera-snapdragon-480-soc

Nokia G50 5G-এর বিষয়ে প্রায়ই বিভিন্ন তথ্য সামনে আসছে। জল্পনা বলছে নোকিয়ার সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে আত্মপ্রকাশ ঘটবে Nokia G50 5G-এর। মিড-রেঞ্জের এই ডিভাইসটি সম্প্রতি বেশ কিছু ই-কমার্স সাইটে লিস্টেড হয়েছিল। আবার সম্প্রতি প্রকাশ্যে আসে Nokia G50 5G-এর রেন্ডার। এবার এটি TENAA সার্টিফিকেশনের সাইটে স্পট করা হয়েছে। TENAA-এর লিস্টিং থেকে উঠে এসেছে Nokia G50 5G-এর নানা স্পেসিফিকেশন।

Nokia G50 5G স্পেসিফিকেশন

টেনা-এর লিস্টিং অনুসারে, Nokia G50 5G ফোনের মডেল নম্বর TA-1361। এই ফোনে ৬.৮২ ইঞ্চি আইপিএস ডিসপ্লে রয়েছে, যা ৭২০x১৬৪০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন অফার করবে। ফোনটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ও পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল।

নোকিয়া জি৫০ ৫জি ফোনে ২ গিগাহার্টজ ক্লক স্পিডের প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর বলে মনে করা হচ্ছে। ২ জিবি / ৪ জিবি / ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে নোকিয়া জি৫০ ৫জি।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি রয়েছে। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে নোকিয়া জি৫০ ৫জি। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইন্টিগ্রেট করা হয়েছে। সি ব্লু ও ডন কালার অপশনে নোকিয়া জি৫০ ৫জি লঞ্চ করা হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷