Nokia G50 5G: নোকিয়ার সবচেয়ে সস্তা 5G ফোনের পারফরম্যান্স পরীক্ষা করা হল Geekbench-এ, কী কী তথ্য উঠে এল?

Nokia G50 5G ফোনটি আজ হাজির হয়েছে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ

nokia-g50-5g-with-snapdragon-480-soc-spotted-on-geekbench-launch-imminent

খুব শীঘ্রই আত্মপ্রকাশ ঘটতে চলেছে নোকিয়ার সবচেয়ে সস্তা 5G ফোন Nokia G50 5G-এর। ইতিমধ্যেই TENAA সার্টিফিকেশন সাইটের লিস্টিং থেকে উঠে এসেছে Nokia G50 5G-এর বিভিন্ন স্পেসিফিকেশন। TENAA থেকে অনুমোদন পাওয়ার পর এবার পারফরম্যান্স পরীক্ষার জন্য ফোনটি হাজির হয়েছে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম গিকবেঞ্চে (Geekbench)-এ। এখান থেকে ফোনটির প্রসেসর সহ বিভিন্ন তথ্য উঠে এসেছে।

Nokia G50 5G এর Geekbench লিস্টিং

গিকবেঞ্চের লিস্টিং অনুসারে, সফটওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে নোকিয়া জি৫০ ৫জি। ফোনটি কোয়ালকমের এন্ট্রি লেভেল ৫জি প্রসেসর স্ন্যাপড্রাগন ৪৮০-তে চলবে। সঙ্গে থাকবে ৪ জিবি র‌্যাম।

Nokia G50 5G এর স্পেসিফিকেশন

টেনা-এর লিস্টিং থেকে জানা গিয়েছিল, নোকিয়া জি৫০ ৫জি ফোনে ৬.৮২ ইঞ্চি আইপিএস ডিসপ্লে থাকবে যা ৭২০x১৬৪০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন সাপোর্ট করবে। ২ জিবি / ৪ জিবি / ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে নোকিয়া জি৫০ ৫জি।

এছাড়া ফোনটির সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ও পিছনে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য Nokia G50 5G ফোনটি ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি পেতে পারে। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। Nokia G50 5G দুটি কালারে আসতে পারে – সি ব্লু ও ডন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷