Nokia G50 নজরকাড়া ফিচার সহ শীঘ্রই আসছে, দেখা গেল রিটেল সাইটে

nokia-g50-listed-on-retail-website-may-launch-as-top-model-in-hmd-global-g-series
Nokia G50 আসতে পারে ব্লু কালারে

HMD Global গত মে মাসে গ্লোবাল মার্কেটে Nokia G10 ও Nokia G20 ফোন দুটি লঞ্চ করেছিল। এরমধ্যে দ্বিতীয় ফোনটি কয়েকদিন আগেই ভারতে পা রেখেছে। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে, শীঘ্রই এই সিরিজে জুড়তে চলেছে আরও একটি নতুন ফোন। জানা গেছে এই ফোনের নাম হবে Nokia G50। ফোনটির একটি ডামি রিটেল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Nokia G50 আসতে পারে ব্লু কালারে

নোকিয়াপাওয়ারইউজারের রিপোর্ট অনুযায়ী, এইচএমডি গ্লোবাল, নোকিয়া জি৫০ নামে একটি নতুন ফোনের ওপর কাজ শুরু করেছে। এই ফোনটি মিড রেঞ্জে আসবে এবং এতে নজরকাড়া ফিচার থাকবে। সম্প্রতি এই ফোনের ডামি ব্রিটেনের একটি রিটেল সাইটে দেখা গেছে। নোকিয়া জি৫০ ফোনটি ব্লু কালারে আসতে পারে।

যদিও রিটেল সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে আমরা আশা করতে পারি Nokia G50 অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন হবে। অর্থাৎ এই ফোনে নিয়মিত সিকিউরিটি আপডেট আসবে। এছাড়া এতে লেটেস্ট অপারেটিং সিস্টেম, ট্রিপল/কোয়াড ক্যামেরা সেটআপ ও শক্তিশালী ব্যাটারি থাকবে বলে অনুমান করা যায়।

উল্লেখ্য, Nokia X60 নামেও একটি ফোনের ওপর HMD Global কাজ করছে বলে কয়েকদিন আগে শোনা গিয়েছিল। এই ফোনটি 5G সাপোর্ট সহ আসবে। এতে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮ সিরিজের প্রসেসর ব্যবহার করা হবে। আবার ফোনটি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!