জল-কাদাতেও ব্যবহার করা যাবে, নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারফোন আনার ইঙ্গিত Nokia-র

nokia-new-audio-product-to-launch-india-april-5-via-flipkart

ইতিমধ্যে আমরা জেনেছি যে, আগামী ৮ এপ্রিল একটি লঞ্চ ইভেন্টে কম করে হলেও নোকিয়া (Nokia) একসাথে চারটি স্মার্টফোন লঞ্চ করতে পারে। তবে ৮ তারিখের আগেই ৫ এপ্রিল, অর্থাৎ পরশুদিন Nokia ফ্লিপকার্টে নতুন অডিও প্রোডাক্ট (Audio Product) লঞ্চের ইঙ্গিত দিয়ে রাখলো। ফ্লিপকার্টে নোকিয়ার টিজার পেজ অনুসারে, অডিও সলিউশনটি এমনই প্রযুক্তির সাথে আসবে, যেটি ‘Pure Sound’ বা খাঁটি শব্দ দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

আপকামিং অডিও প্রোডাক্টির বিষয়ে নোকিয়া আরও কিছু সঙ্কেত দিয়ে রেখেছে। যেমন – এটি বৃষ্টির হচ্ছে এমন সময়, ওয়ার্কআউটের সময়, গেম খেলার টাইমে, এবং জনাকীর্ণ স্থানে ব্যবহার করা যাবে। এই সমস্ত সংকেতের সাথে Nokia একটি টিজার ভিডিও আপলোড করেছে। যা অডিও প্রোডাক্টটি আসলে ট্রু ওয়্যারলেস ইয়ারফোন হওয়ার দিকেই ইঙ্গিত বহন করছে।

আবার সার্ভে করার ছলে নোকিয়া অডিও প্রোডাক্টটি কী কী ফিচারের সাথে আসতে পারে তার আভাস দিয়ে রেখেছে। ইয়ারফোনটি বৃষ্টির সময়েও যাতে চিন্তামুক্ত হয়ে ব্যবহার করা যায় বা জল লাগলেও যাতে ঠিকঠাকভাবে কাজ করে, তা সুনিশ্চিত করতে IPX7 ওয়াটার রেজিট্যান্স রেটিং সহ আসতে চলেছে।

জনাকীর্ণ স্থানেও যাতে পিওর সাউন্ডের এক্সপেরিয়েন্স নিতে কোনো বাধা না আসে, তার জন্য এটি এএনসি বা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন প্রযুক্তির সাথে আসবে। আবার গেমিংয়ের সময় ব্যবহারযোগ্য হওয়ার অর্থ এতে লো ল্যাটেন্সি সাপোর্ট থাকবে। এছাড়াও, ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি ও Qualcomm aptX HD অডিও প্রযুক্তি সহ নোকিয়ার এই নয়া অডিও প্রোডাক্টের আগমন ঘটবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন