এক চার্জে চলবে ৬ দিন, লঞ্চ হল Nokia Power Earbuds, Lite ও Wireless Speaker

nokia-power-earbuds-lite-and-nokia-portable-wireless-speaker-launched-price.jpg

HMD Global গতকাল ইউরোপে একটি লঞ্চ ইভেন্টে একাধিক নতুন ডিভাইস লঞ্চ করেছে। যেগুলি হল Nokia 8.3 5G, Nokia 3.4, Nokia 2.4, Nokia Power Earbuds Lite, Nokia Portable Wireless Speaker ও Nokia Power Earbuds। ইতিমধ্যেই আমরা নোকিয়া ৮.৩ ৫জি, নোকিয়া ২.৪ ও নোকিয়া ৩.৪ এর বিষয়ে বিস্তারিত জানিয়েছি। এই পোস্টে নোকিয়া পাওয়ার ইয়ারবাডস, নোকিয়া পাওয়ার ইয়ারবাডস লাইট, নোকিয়া পোর্টেবল ওয়্যারলেস স্পিকার সম্পর্কে বলবো। নাম শুনেই বুঝতে পারছেন এই তিনটিই কোম্পানির নতুন অডিও ডিভাইস। আসুন এদের দাম ও ফিচার জেনে নিই।

Nokia Power Earbuds, Nokia Power Earbuds Lite ও Nokia Portable Wireless Speaker এর দাম

নোকিয়া পাওয়ার ইয়ারবাডস এর দাম রাখা হয়েছে ৭৯ ইউরো, যা প্রায় ৬,৮০০ টাকার সমান। এটি পোলার নাইট, লাইট গ্রে, মিন্ট কালারে পাওয়া যাবে।

আবার নোকিয়া পাওয়ার ইয়ারবাডস লাইট এর দামের বিষয়ে বললে এটিকে ৫৯.৯ ইউরো তে লঞ্চ করা হয়েছে, যা ভারতীয় মূল্যে প্রায় ৫,১০০ টাকা। এটি ফ্লোড, চারকোল, স্নো কালারে পাওয়া যাবে।

এদিকে নোকিয়া পোর্টেবল ওয়্যারলেস স্পিকার এর দাম রাখা হয়েছে, ৩৪.৯ ইউরো, যা প্রায় ৩,০০০ টাকার সমান। এটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Nokia Power Earbuds স্পেসিফিকেশন

নোকিয়া পাওয়ার ইয়ারবাডস ৬ মিমি গ্রাফিন ড্রাইভারসের সাথে এসেছে। যা আপনাকে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করবে। এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। আবার এই ওয়্যারলেস ইয়ারবাডসটি আইপিএক্স৭ রেটিং প্রাপ্ত। অর্থাৎ এটি জলের মধ্যে ১ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে। এই ইয়ারবাডসগুলি আপনাকে একটানা ৫ ঘণ্টা মিউজিক শুনতে দেবে। আবার আছে ৩,০০০ এমএএইচ ব্যাটারির চার্জিং কেস। যা ১৫০ ঘণ্টা পর্যন্ত অতিরিক্ত ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ।

Nokia Power Earbuds Lite স্পেসিফিকেশন

নোকিয়া পাওয়ার ইয়ারবাডস এর মতই এতেও ৬ মিমি গ্রাফিন ড্রাইভারস আছে। যা আপনাকে যেকোনো পরিস্থিতিতে পরিষ্কার মিউজিক দেবে। এখানেও ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি আছে। এটিও আইপিএক্স৭ সার্টিফিকেশন প্রাপ্ত হওয়ায় জলের মধ্যে ১ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে। একবার চার্জে এই ইয়ারবাডস একটানা ৫ ঘণ্টা মিউজিক প্লেব্যাক দেয়। আবার এর চার্জিং কেসে ৬০০ এমএএইচ এর দুটি ব্যাটারি দেওয়া হয়েছে। যেটি আপনাকে অতিরিক্ত ৩০ ঘণ্টা ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। এটির ওজন ৪৮.৪ গ্রাম।

Nokia Portable Wireless Speaker স্পেসিফিকেশন

নোকিয়া পোর্টেবল ওয়্যারলেস স্পিকারে ৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যা চার ঘণ্টা প্লেব্যাক অফার করবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি কেবল। এটি ফ্যাব্রিক টেক্সচারে এসেছে। এর ওজন ১৬০ গ্রাম। এতে পাবেন ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। এখানে কলের জন্য মাইক্রোফোন দেওয়া হয়েছে।