একবার চার্জে চলবে ৩৫ ঘন্টা, লঞ্চ হল Nokia Power Earbuds Lite ওয়্যারলেস ইয়ারফোন

nokia-power-earbuds-lite-launched-price-in-india-3599-specifications-sale-date

HMD Global আজ ভারতে Nokia 3.4 এবং Nokia 5.4 এর সাথে একটি ওয়্যারলেস ইয়ারবাড Nokia Power Earbuds Lite লঞ্চ করলো। এই ওয়্যারলেস ইয়ারফোনটি ৬ মিমি গ্রাফিন ড্রাইভার ও আইপিএক্স৭ ওয়াটার রেসিস্টেন্স ফিচার সহ এসেছে। আবার এটি ৩৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। প্রসঙ্গত গত সেপ্টেম্বরে নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট ইউরোপের মার্কেটে লঞ্চ হয়েছিল। এটি আসলে Nokia Power Earbuds এর ডাউনগ্রেড ভার্সন।

Nokia Power Earbuds Lite এর দাম ও লভ্যতা

নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট এর ভারতে দাম রাখা হয়েছে ৩,৫৯৯ টাকা। এটি চারকোল, স্নো কালারে পাওয়া যাবে। আগামী ১৭ ফেব্রুয়ারি Amazon ও Nokia e-store থেকে এর সেল শুরু হবে। লঞ্চ অফারের কথা বললে, যেসব গ্রাহক ১৯ ফেব্রুয়ারির আগে Nokia 3.4 ফোনটি প্রিঅর্ডার করবেন তারা ইয়ারবাডটি ১,৬০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন।

নোকিয়া পাওয়ার ইয়ারবাডস লাইট ইউরোপে লঞ্চ হয়েছিল ৫৯.৯ ইউরো তে, যা ভারতীয় মূল্যে প্রায় ৫,১০০ টাকা। 

Nokia Power Earbuds Lite এর স্পেসিফিকেশন

এর্গোনমিক ডিজাইনের এই ইয়ারবাডস কানে লাগানোও যেমন স্বাচ্ছন্দের, তেমনি এটি আরামদায়ক অনুভূতি প্রদান করার সাথে ব্যবহারকারীকে হাই ডেফিনেশান সাউন্ড শ্রবণ করার অভিজ্ঞতাও দেবে। নোকিয়া পাওয়ার ইয়ারবাড লাইট ৬ মিমি গ্রাফিন ড্রাইভার সহ এসেছে। আবার দ্রুত ডিভাইসের সাথে কানেক্ট করার জন্য এতে আছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। Nokia Power Earbuds Lite আইপিএক্স৭ সার্টিফিকেশন প্রাপ্ত হওয়ায় জলের মধ্যে ১ মিটার গভীরে ৩০ মিনিট পর্যন্ত থাকতে পারে। 

প্রতিটি ইয়ারবাডে ৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা একবার চার্জে একটানা ৫ ঘণ্টা মিউজিক প্লেব্যাক অফার করবে। আবার এর চার্জিং কেসে ৬০০ এমএএইচ এর দুটি ব্যাটারি দেওয়া হয়েছে। যেটি আপনাকে অতিরিক্ত ৩০ ঘণ্টা ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এটির ওজন ৪৮.৪ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন