পুজোর আগে ভারতে ৬টি নতুন স্মার্ট টিভি আনলো Nokia, দাম শুরু ১২,৯৯৯ টাকা থেকে

nokia-smart-tv-launched-with-6-models-know-price-in-india

মোবাইল ফোন নির্মাতা কোম্পানি হিসাবে Nokia-র নাম আমরা সবাই জানি। তবে ফোনের পাশাপাশি এবার টিভির জগতেও নোকিয়া ধীরে ধীরে তার বাজার তৈরির চেষ্টা করছে। গত বছরেই Flipkart এর সাথে হাত মিলিয়ে ভারতে স্মার্ট টিভি লঞ্চ করেছিল ফিনিশ ব্র্যান্ডটি। আজ আবার নতুন ৬ টি মেড ইন ইন্ডিয়া স্মার্ট টিভি আনলো Nokia। যেগুলির মডেল হল – Nokia 32-inch HD-ready, 43-inch full-HD, 43-inch 4K (Ultra HD), 50 inch 4K, 55 inch 4K, 65 inch 4K। এই টিভিগুলি Flipkart-এর Big Billion Days সেলে পাওয়া যাবে। যেটি শুরু হচ্ছে ১৬ অক্টোবর (প্লাস কাস্টমারদের জন্য ১৫ অক্টোবর) থেকে।

Nokia Smart TV মডেলগুলির দাম

নোকিয়ার নতুন টিভিগুলির দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা। এই দাম ৩২ ইঞ্চি এইচডি রেডি মডেলের। আবার ৪৩ ইঞ্চি ফুল এইচডি, ৪ইঞ্চি ৪কে (আলট্রা এইচডি), ৫০ ইঞ্চি ৪কে, ৫৫ ইঞ্চি ৪কে মডেলের দাম যথাক্রমে ২২,৯৯৯ টাকা, ২৮,৯৯৯ টাকা, ৩৩,৯৯৯ টাকা, ৩৯,৯৯৯ টাকা। এছাড়া ৬৫ ইঞ্চি ৪কে মডেলের দাম ৫৯,৯৯৯ টাকা।

Nokia Smart TV মডেলগুলির স্পেসিফিকেশন

নোকিয়া স্মার্ট টিভিগুলি MaxBrite ডিসপ্লে, অ্যাডভান্স কনট্রাস্ট রেশিও ও ডায়মন্ড কাট বেজেল এর সাথে এসেছে। এর সাথে এই টিভিগুলিতে মাইক্রো ডিমিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে। আবার এতে আছে ৩টি পর্যন্ত ইউএসবি পোর্ট ও ৩টি পর্যন্ত এইচডিএমআই পোর্ট। সাথে টিভিগুলিতে বিল্ট ইন টু ওয়ে ব্লুটুথ কানেক্টিভিটি। 4K মডেলগুলিতে এইচডিআর ১০ সাপোর্ট করে এবং এর পিক্সেল রেজুলেশন ৩৮৪০ x ২১৬০। আবার ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি এইচডি মডেলগুলির ডিসপ্লের রেজুলেশন যথাক্রমে ১৩৬৬ x ৭৬৮ ও ১৯২০ x ১০৮০ পিক্সেল।

এদিকে এই টিভিগুলি কোয়াড কোর প্রসেসর সহ এসেছে। সাথে ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি এইচডি মডেলগুলিতে আছে ১.৫ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। অন্যদিকে 4K মডেলগুলিতে পাবেন ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। আবার ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চির দুটি মডেলে আছে ৩৯ ওয়াট Onkyo soundbar এবং সাথে আছে ২৪ ওয়াট স্পিকার ও ১৫ ওয়াট টুইটার্স। অন্যদিকে বাকি তিনটি ৪কে মডেলে রয়েছে ৪৮ ওয়াট সাউন্ডবার, সাথে ৩০ ওয়াট স্পিকার ও ১৮ ওয়াট টুইটার্স। এতে ডলবি অডিও সাপোর্ট করবে।