জিও গ্রাহকদের জন্য দারুন খবর, এই সুবিধা থেকে বঞ্চিত এয়ারটেল ও ভোডাফোন গ্রাহকরা

রিলায়েন্স জিও টেলিকম মার্কেটে আসার পর গ্রাহকদের শুধু সস্তায় ডেটা দেয়নি। কোম্পানি গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি অ্যাপ ও লঞ্চ করেছিল, যেগুলো আমাদেরকে বিনোদন থেকে শুরু করে প্রয়োজনীয় কাজ মেটাতেও সাহায্য করে। এরমধ্যে একটি হলো JioTV। জিও এই অ্যাপগুলির জন্য আলাদা সাবস্ক্রিপশন চার্জ ও নেয়না। এই মুহূর্তে জিও টিভি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম। এখানে ভিডিও, সিনেমা, খবর, খেলা সমস্ত কিছুর আনন্দ নিতে পারে গ্রাহকরা।

জিও গ্রাহকরা পাবে ৬৭৯ টি লাইভ চ্যানেল দেখার সুযোগ :

এই JioTV তে এইমুহূর্তে ৬৭৯ টি লাইভ চ্যানেল দেখা যাবে বলে কোম্পানি জানিয়েছে। যা Airtel Xstream এবং Vodafone Play কেউ অফার করে না। এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপে কেবল ৩৬৭ টি লাইভ চ্যানেল আছে.আবার ভোডাফোন প্লে ৩৫০ টির কাছাকাছি লাইভ চ্যানেলের সুবিধা দেয়। ফলে জিও গ্রাহকরা এয়ারটেল ও ভোডাফোন গ্রাহকদের চেয়ে প্রায় দ্বিগুন লাইভ চ্যানেল দেখতে পাবে।

JioCinema এবং JioTV অ্যাপ ডাউনলোডের প্রয়োজন নেই :

এদিকে রিলায়েন্স জিও ঘোষণা করেছে, এবার থেকে JioCinema এবং JioTV অ্যাপ আলাদা করে ডাউনলোড করার দরকার নেই। MyJio অ্যাপের সাথেই এই দুই অ্যাপকে যুক্ত করা হয়েছে। কোম্পানি এই ফিচারের নাম দিয়েছে Jio Mini Apps। তবে শুধু জিওসিনেমা বা জিওটিভি নয়, জিও মিনি অ্যাপে JioEngage, JioSaavn এবং JioCloud কেও যুক্ত করা হয়েছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন