Red Magic 6 ফোনে থাকবে এই চারটি অবাক করা ফিচার, লঞ্চ হবে ৪ মার্চ

nubia-red-magic-6-launch-date-announced-march-4-with-these-4-features

Nubia-র Red Magic 6 ফ্ল্যাগশিপ গেমিং স্মার্টফোন কবে বাজারে পা রাখবে তা নিয়ে গতমাস থেকেই জোর জল্পনা শুরু হয়েছিল। সম্প্রতি NX669J এবং NX669J-P মডেল নম্বরসহ নুবিয়ার দুটি ফোন চীনের 3C অথোরিটির ছাড়পত্র পাওয়ার পরেই স্পষ্ট হয়ে যায়, বেস মডেল থাকার পাশাপাশি Red Magic 6 ফোনটি Pro ভ্যারিয়েন্টেও আসতে চলেছে। অবশষে আজ, সংস্থাটি অফিসিয়ালি জানিয়ে দিল মার্চের ৪ তারিখে চীনে Red Magic 6 লঞ্চ হবে। লঞ্চ ইভেন্টটি স্থানীয় সময় সন্ধ্যা ৭ থেকে শুরু হবে।

লঞ্চ ডেট ঘোষণা করার জন্য নুবিয়ার প্রেসিডেন্ট Ni Fei একটি পোস্টার শেয়ার করেছিলেন। তাঁর মতে, রেড ম্যাজিক ৬-এর চারটি মুখ্য ফিচার থাকবে। এগুলি হল ডিসপ্লে, ফাস্ট চার্জ, টাচ, এবং কুলিং ফ্যান। Ni Fei এতটাই আত্মবিশ্বাসী যে, আপকামিং ফোনটির পারফরম্যান্সকে তিনি ফরমুলা ওয়ান রেসিং গাড়ির সাথে তুলনা করেছেন। প্রসঙ্গত নুবিয়া আগেই জানিয়েছিল , এতে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। ফলে আমাদের আশা রেড ম্যাজিক ৬ দুরন্ত স্পিড অফার করবে।

ফোনটির অন্যতম বিশেষত্ব হিসেবে ডিসপ্লে এবং টাচের কথা আগেই উল্লেখ করা হয়েছে। সেই দাবির সাথে তাল মিলিয়েই একজন টিপস্টার জানিয়েছেন Red Magic 6 গেমিং ফোনটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটের সাথে আসবে। ফোনটির প্রো ভ্যারিয়েন্টে থাকবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। চীনের 3C সার্টিফিকেশন সাইট অনুযায়ী এর বেস মডেলে থাকবে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা।

সম্প্রতি একটি রিপোর্টে বলা হয়েছিল নুবিয়া রেড ম্যাজিক ৬ ফোনের কুলিং সিস্টেমটি পুরোপুরি সংশোধন করা হবে। সেক্ষেত্রে এতে আরও ভাল পারফরম্যান্সযুক্ত সেন্ট্রিফিউগাল ফ্যানের প্রত্যাশা করা হচ্ছে। এছাড়াও, বিভিন্ন দিকে ফোনের মুভমেন্ট ট্র্যাক করার জন্য এতে ৯ অক্ষের spatial সেন্সর থাকবে। আবার ফোনে প্রকৃত গেমিং অভিজ্ঞতা দেওয়ার লক্ষ্যে টেনসেন্ট গেমসের সাথে নুবিয়া হাত মিলিয়েছে বলে বিভিন্ন রিপোর্টে দাবি করা হয়েছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন